উল্টে থাকা অটোরিকশার ভেতরে রক্তাক্ত লাশ

প্রকাশিত: ২১ মার্চ, ২০২৪ ০২:০০:৩৪

উল্টে থাকা অটোরিকশার ভেতরে রক্তাক্ত লাশ

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে জয়কালী মন্দির এলাকায় গাড়ির ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আবু তাহের (৬৭)। গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সেখান থেকে তাকে মুমূর্ষু অবস্থায় এক পথচারী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে। আজ বৃহস্পতিবার সকালে ঢামেক হাসপাতালের মর্গে গিয়ে তার মরদেহ শনাক্ত করেন স্বজনেরা। পরিবারের সূত্রে জানা যায়, আবু তাহের রাজধানীর ডেমরা এলাকায় থাকতেন। তিনি তিন সন্তানের জনক।

বুধবার রাতে সৌরভ নামের এক পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তিনি জানান, অজ্ঞাত কোনো গাড়ির ধাক্কায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। উড়ালসড়কে অটোরিকশাটি উল্টে পড়ে ছিল। অটোরিকশার ভেতরে রক্তাক্ত অবস্থায় আটকে ছিলেন চালক। পরে উদ্ধার করে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

ঢাকার ওয়ারী থানার ওসি জানে আলম মুন্সী সকালে বলেন, নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে মায়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। এছাড়া ধাক্কা দেওয়া গাড়ি ও চালককে শনাক্ত করা সম্ভব হয়নি। পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে।


প্রজন্মনিউজ২ ৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ