নোবিপ্রবিতে বিকেএইচডিসি এর আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:২২:০৭

নোবিপ্রবিতে বিকেএইচডিসি এর আহ্বায়ক কমিটি গঠন

নোবিপ্রবি প্রতিনিধি 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( নোবিপ্রবি) এর বিবি খাদিজা হল ডিবেটিং ক্লাব (বিকেএইচডিসি) এর ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিকে আগামী তিন মাসের জন্য অনুমোদন দেয়া হয়েছে। 

এতে আহ্বায়ক হিসেবে নির্বাচিত  হয়েছেন জান্নাতুল ফেরদৌস ইরা (অর্থনীতি ১৬ ব্যাচ)এবং যুগ্ম-আহবায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন সুধা বড়ুয়া (ওশানোগ্রাফী ১৬ ব্যাচ)।

১৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমি,সহকারী মডারেটর প্রভাষক আফরিদা জিননুরাইন উর্বী,সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক তুর্জয় চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী তিন মাসের জন্য ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। 


আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলো, তাইয়েবা খাতুন (বিজিই ১৬ব্যাচ)পিঙ্কি দাস (মাইক্রোবাইলোজি ১৬ ব্যাচ), মিতালী বেগম (ইংলিশ ১৬ ব্যাচ),নুরি মারওয়াতুন হাওয়ারি ইফরা (জুওলজি ১৬ ব্যাচ),মারজানা আক্তার সামিয়া (ইংলিশ ১৭ ব্যাচ), মোছা.সুবর্ণা ফেরদৌস সূচি (এডুকেশন ১৭ ব্যাচ), তাসনিম জান্নাত (ইকোনোমিকস ১৭ ব্যাচ),ফারিহা বিনতে ইসলাম (ইকোনোমিকস ১৭ ব্যাচ), ইলমা মাহবুব (এসিসিই ১৭ ব্যাচ)।


নবনির্বাচিত আহ্বায়ক জান্নাতুল ফেরদৌস ইরা বলেন, " বিতর্ক চর্চা নিয়ে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি এ পর্যন্ত অনেক কাজ করেছে। এবার প্রথমবারের মতো বিবি খাদিজা হল ডিবেট ক্লাবের জন্য আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি।আমি এই পদক্ষেপকে সাধুবাদ জানাই। আমার বিশ্বাস এই পদক্ষেপ বিবি খাদিজা হলের ডিবেটারদের জন্য এক নতুন সুযোগ তৈরি করবে।
আমাকে বিশ্বাস করে যে দায়িত্ব দেয়া হয়েছে, ইনশাআল্লাহ আমি তা যথাযথভাবে পালন করার চেষ্টা করবো এবং বিবি খাদিজা হল ডিবেটিং ক্লাবকে নতুন রুপ দিতে যথা সাধ্য চেষ্টা করবো

নবনির্বাচিত যুগ্ম আহ্বায়ক সুধা বড়ুয়া বলেন," হযরত বিবি খাদিজা হলের যুগ্ম আহ্বায়ক হিসেবে আমাকে সুযোগ প্রদানের জন্য ধন্যবাদ নোবিপ্রবি ডিবেটিং সোসাইটিকে। বিতর্ক চর্চাকে আরো নিয়মিত ও গতিশীল করতে এবং শিক্ষার্থীদের মধ্যে  বিতর্ক নিয়ে আগ্রহ তৈরি করার লক্ষ্যেই এই আহ্বায়ক কমিটির ঘোষণা করা। আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে হযরত বিবি খাদিজা হলের শিক্ষার্থীদের বিতর্ক বিষয়ক দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে প্রয়োজনীয় কাজ পরিচালনা করা।


প্রজন্ম নিউজ২৪/টিএইচ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ