কারাগার থেকে টুইটারে যে বার্তা দিলেন ইমরান খান

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারী, ২০২৪ ০২:০৩:৩০

কারাগার থেকে টুইটারে যে বার্তা দিলেন ইমরান খান

অনলাইন ডেস্ক: নির্বাচনকে সামনে রেখে কারাগার থেকে ভোটারদের উদ্দেশে বার্তা দিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান। নিজেদের অধিকার রক্ষা ও পোলিং স্টেশন পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

আগামীকাল বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) পাকিস্তানের জাতীয় নির্বাচনে ভোটগ্রহণ। এরই মধ্যে শেষ হয়েছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। তবে গুরুত্বপূর্ণ এ নির্বাচন নিয়ে দেশটিতে উত্তেজনা অব্যাহত রয়েছে। বেশ কিছু সহিংসতার ঘটনায় ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এক এক্স বার্তায় (সাবেক টুইটার) তিনি ভোটারদের কাছে এই আহবান জানান। তার এই বার্তা দলের পক্ষ থেকেও শেয়ার করা হয়েছে।

দুর্নীতি ও রাষ্ট্রীয় গোপন নথি ফাঁসের মামলায় এরই মধ্যে রায় হয়েছে ইমরান খানের বিরুদ্ধে। দেওয়া হয়েছে বিভিন্ন মেয়াদে সাজা। অংশ নিতে পারছেন না এবারের নির্বাচনেও। তবে তার দল তেইরিক-ই-ইনসাফ নির্বাচনে অংশ নিয়েছে। এবারের নির্বাচনে পিটিআই-এর প্রার্থীদের কোনঠাসা করে রাখা হয়েছে। বাতিল করা হয়েছে অনেকের প্রার্থিতা। বাতিল করা হয়েছে তাদের আইকোনিক ব্যাট প্রতীকও।

বৃহস্পতিবাররের নির্বাচনে নওয়াজ শরিফের মূল প্রতিদ্বন্দ্বী পাকিস্তান পিপলস পার্টির বিলোওয়াল ভুট্টো। এর আগের বার তিনি পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী ছিলেন। এর আগে পাকিস্তানের অন্তর্র্বতীকালীন সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী গহর এজাজ জানিয়েছেন, নিরাপত্তা পরিস্থিতির কথা জানিয়ে জেলা বা প্রদেশ প্রশাসন যদি ইন্টারনেট বন্ধের অনুরোধ জানায় তাহলে তা বিবেচনা করা হবে।


প্রজন্মনিউজ২৪/এএন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ