ছুটি চেয়েছেন সাকিব

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর, ২০২৩ ০২:০৩:২৮

ছুটি চেয়েছেন সাকিব

আগামী ৫ অক্টোবর ভারতে শুরু হচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। এই বিশ্বকাপের আগে ২১ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশের খেলা রয়েছে। কিন্তু এই সিরিজে থাকতে চান না সাকিব আল হাসান। তিনি বিসিবির কাছে ছুটি চেয়েছেন বলে জানা গেছে।

এদিকে গত শনিবার সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে শ্রীলঙ্কা ম্যাচের পর মুশফিকুর রহিম ঢাকায় ফিরেছেন, তার সঙ্গে এসেছেন অধিনায়ক সাকিব আল হাসানও।  

সাকিব, মুশফিক দুজনই অবশ্য ভারত ম্যাচের আগে আবার কলম্বোয় দলের সঙ্গে যোগ দেবেন। প্রেমাদাসা স্টেডিয়ামে ১৫ সেপ্টেম্বর সুপার ফোরের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ-ভারত। সাকিব, মুশফিকের কলম্বোয় ফেরার কথা ১৩ সেপ্টেম্বর।  

মুশফিকের যাওয়া যদিও পরিবারে নতুন অতিথির আগমন উপলক্ষে, সাকিবের ঢাকায় ফেরার কারণটা অস্পষ্ট। অবশ্য তাঁর পরিবারও বর্তমানে ঢাকায় আছে। তিন দিনের ছুটিতে হয়তো ভেবেছেন, সময়টা পরিবারকেই দেওয়া যাক। তবে একটি সূত্রে অবশ্য জানা গেছে, পূর্বপরিকল্পনা অনুয়ায়ী বিশেষ ব্যক্তিগত কাজে আগামীকাল কলম্বো থেকে তাঁর যাওয়ার কথা ছিল দুবাই। পরে দল খারাপ করায় সে পরিকল্পনা বাদ দেন তিনি। চলে যান ঢাকায়।

তার আগে আজ থেকে তিন দিন অবশ্য কলম্বোতেও দলের কোনো কাজ নেই। কাজ নেই বলতে তিন দিনের ছুটিই ঘোষণা করেছেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এই তিন দিন দল মাঠে কোনো অনুশীলন করবে না। তবে হোটেলে যাঁর যাঁর মতো জিম-সুইমিং করবেন ক্রিকেটাররা। যাঁদের টুকটাক চোট আছে, প্রয়োজনীয় চিকিৎসা ও পুনর্বাসনের কাজ করবেন তাঁরা।


প্রজন্মনিউজ২৪/আইএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ