মির্জাগঞ্জে মুক্তিযোদ্ধা আলতাফ শিকদারের মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

প্রকাশিত: ২৬ মার্চ, ২০২৩ ০২:৪২:৪১

মির্জাগঞ্জে মুক্তিযোদ্ধা আলতাফ শিকদারের মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

পটুয়াখালী প্রতিনিধি: চিরনিদ্রায় শায়িত হলেন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা (অবঃ আর্মি) মোঃ আলতাফ হোসেন শিকদার (৭০) (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মহান স্বাধীনতা সংগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে এলাকার মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

শুক্রবার (২৪ মার্চ) ঢাকা সিএমএইস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তিনি উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিণ ঝাঁটিবুনিয়া গ্রামের মৃত কালু শিকদারের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেমেয়ে রেখে গেছেন। 

শনিবার (২৫ মার্চ) নিজ বাড়ির পাশের মাঠে তাঁর লাশের জানাজা নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁর জানাজায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান, উপজেলা চেয়ারম্যান  আবু বকর সিদ্দিকী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল, আমড়াগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


প্রজন্মনিউজ২৪/হাসিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ