শীতার্তদের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রামের শিক্ষা প্রতিষ্ঠান

প্রকাশিত: ২৪ জানুয়ারী, ২০২৩ ০১:৪৫:১৮ || পরিবর্তিত: ২৪ জানুয়ারী, ২০২৩ ০১:৪৫:১৮

শীতার্তদের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রামের শিক্ষা প্রতিষ্ঠান

ইরফানুজ্জামান চট্টগ্রাম প্রতিনিধি: গতকাল  চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল, ৬নং ওয়ার্ড  চান্দাপুকুর পাড় এলাকায় হতদরিদ্র ছাত্র-ছাত্রী ও  এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন গ্রীন বাডস স্কুল এন্ড কলেজ।। 

এসময় প্রধান অতিথি ও প্রতিষ্ঠানটির  নির্বাহী পরিচালক বক্তব্যের এক পর্যায়ে মুহাম্মদ খান এ আলম বলেন, দীর্ঘদিনের অবহেলিত বাকলিয়ার অবকাঠামো উন্নয়নে সরকারের দৃশ্যমান কার্যক্রম ইতোমধ্যেই ফুটে উঠেছে কিন্তু তার পাশাপাশি শিক্ষাক্ষেত্রে উন্নয়ন একেবারেই শুন্যের কোটায়। এ দায়বদ্ধতায় মূলতঃ গ্রীন বাডস স্কুল প্রতিষ্ঠার অন্যতম একটি উদ্দেশ্য।

এ বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে অভিজ্ঞতা ও দক্ষতার সাথে পরিচালনায় জনপ্রিয়তা ও খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে। কিন্তু দরিদ্রতার কারণে কিছু  মেধাবী শিক্ষার্থীর শিক্ষা অর্জন ব্যাহত হচ্ছে। এ বিষয়টি বিবচনায় এনে উক্ত বিদ্যালয়ের পরিচালক মণ্ডলী উপবৃত্তি থেকে শুরু করে কিছু  মানবিক কর্মসূচি গ্রহণ করেছেন। যার ধারাবাহিকতায় আজকের শীতবস্ত্র বিতরণের আয়োজন।

এসময় শীতবস্ত্র বিতরণ  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  গ্রীন বাডস স্কুল এন্ড কলেজের নির্বাহী পরিচালক মুহাম্মদ খান এ আলম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক ও যুব সমাজের আইকন জাবেদ চৌধুরী হিমেল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রীন বাডস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ইব্রাহীম এবং প্রতিষ্ঠানের সম্মানিত  শিক্ষকগণ।

প্রতিষ্ঠানটির পরিচালকগণ একাডেমিক শিক্ষা কার্যক্রম পরিচালনার পাশাপাশি হতদরিদ্র ছাত্র-ছাত্রী এবং এলাকার সমস্যাগ্রস্ত মানুষের মাঝে মানবিক কার্যক্রম মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে গ্রীন বাডস স্কুল এন্ড কলেজ।


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ