শিশির পাঠানের বিরুদ্বে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৩ ০৪:২৯:০৫ || পরিবর্তিত: ১৮ জানুয়ারী, ২০২৩ ০৪:২৯:০৫

শিশির পাঠানের বিরুদ্বে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন

নুরউদ্দিন জাবেদ, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার প্যানেল ( কাউন্সিলর) মেয়র মেহেদী হাসান শিশির পাঠানকে জড়িয়ে অপপ্রচার ও হয়রানির প্রতিবাদে রেনু পারভীন নামে একজন ভুক্তভোগী পরিবার সংবাদ সম্মেলনের আয়োজন করেন, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টা শহরের একটি কার্যালয়ে।

সংবাদ সম্মেলনে জানা যায়, গত ৪ঠা জানুয়ারি রেনু পারভীন, স্বামী মুসলিম উদ্দিন, গত ২০১২ সালে শাহাদাত নামে একজনের কাছ থেকে ৩.৫ শতাংশ জমি সহ আধা পাকা বাড়ি ক্রয় করে। তবে বেশ কিছুদিন যাবৎ সর্দার বাড়ির কামাল হোসেন ভাড়াটিয়াদের কে অকথ্য ভাষায় গালাগাল করে জোর করে ঘর থেকে বের করে দেয় এবং ২০ লক্ষ টাকা চাঁদা দাবী করেন। 

পরে রেনু বেগম অভিযুক্ত কামাল হোসেন ও তার স্ত্রী লাভলী আক্তারের বিরুদ্ধে রায়পুর থানায় অভিযোগ করে। থানায় দুপক্ষের বৈঠকেও কামাল হোসেন কোন কাগজপত্র দেখাতে পারেনি।

রেনু বেগম আরো বলেন, আমি পৌরসভার ট্যাক্স, বিদ্যুৎ বিল সহ আনুসাঙ্গিক আমরা সবই প্রদান করি। থানায় বসার পরেও গত ৪ঠা জানুয়ারি সকাল ১১টায় কামাল ও তার স্ত্রী জায়গা দখল করার চেষ্টা করলে আমরা ৯৯৯ নাম্বারে কল করে সহযোগিতা চাইলে পুলিশ এসে আমাদেরকে উদ্ধার করে। ঘটনাটি স্থানীয় কাউন্সিলর ও প্যানেল মেয়র মেহেদী হাসান শিশির পাঠানকে জানাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত প্যানেল মেয়র ও কাউন্সিলর মেহেদী হাসান শিশির পাঠান বলেন, এলাকার জনপ্রতিনিধি হিসেবে যে কেউ আমাকে যে কোন বিষয়ে অবহিত করবে এটিই স্বাভাবিক। মূলত সর্দার বাড়ির কামাল আমার সাথে নির্বাচনে ভরাডুবি হওয়ার পর থেকে হিংস্র আচারন করছে। এই ঘটনাটিও স্রেফ একই ঘটনা। আমি ঘটনাটি স্থানীয় পুলিশ প্রশাসনকে অবহিত করি। 

প্যানেল মেয়র আরো বলেন, এই ঘটনার সাথে আমার অবহিত ছাড়া কোন বিষয়ই জড়িত নয়। নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করে বলেন এটি স্রেফ অপপ্রচার ও আমার জনপ্রিয়তায়কে হেয় করার জন্য মূলত এসব হয়রানি করছে। জমিসংক্রান্ত একাধিক মামলাবাজ হিসেবে পরিচিত কামাল হোসেন। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। তার বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযোগ আসছে। আমি পৌরসভার মেয়রের কাছে দারস্ত হতে বলেছি।


প্রজন্মনিউজ২৪/এ আর 
 
 

এ সম্পর্কিত খবর

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

টেকনাফে ১০ কৃষক অপহরণের ঘটনায় আসামি দেলু ডাকাত আটক।

নেতানিয়াহুর পদত্যাগ চান ন্যান্সি পেলোসি

ছয় দিনের সরকারি সফরে আজ বুধবার থাইল্যান্ড গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ

গাজায় যুদ্ধ শুরুর পর ইসরায়েলের ভেতর গভীরতম হামলা হিজবুল্লাহর

আদালত অবমাননা : বিএনপিপন্থি সাত আইনজীবীর বিষয়ে আদেশ পেছাল

ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী

হারের দায় মুস্তাফিজের কাঁধে দিতে চান না অধিনায়ক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ