হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ২৫

প্রকাশিত: ০৮ জানুয়ারী, ২০২৩ ০৪:৫৮:৩৪

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ২৫

অনলাইন ডেস্কঃ হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের সুদিয়াখালা এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারী পুরুষসহ অন্তত ২৫ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করে। রবিবার সকালে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী বিরতিহীন এক্সপ্রেস বাসটি সুদিয়াখলা এলাকায় পৌছলে একটি অটোরিক্সাকে ওভারটেক করার সময় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় বাসটির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

গুরুতর আহত অবস্থায় মোঃ মুছা মিয়া (৪৮),মামুনুর রশিদ (৫০), আব্দুল আহাদ (৫৪),অসীম মিয়া (৪০),ইসতেহার চৌধুরী (৩২), আসাদুজ্জামান মিয়া (৩৪), রিয়া আক্তার (২৩), আব্দুল্লাহ মিয়া (৩৫),মনফুর মিয়া (৫০), প্রদীপ দাস (৪০), রুহুল আমিন (৫), নাসির উদ্দিন (৩৫), উত্তম কুমার (৪৮), প্রান্ত সূত্রধর (১৮), নির্মল ভট্রাচর্য (১৮), তানজিল আহমেদ (১৮), ও কতুব উদ্দিন (৪৪), কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মোরশেদ আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে  চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা সবাই শংকামুক্ত রয়েছে।


প্রজন্মনিউজ২৪/এ কে 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ