৪০০ বোতল ফেনসিডিলসহ আটক দুই

প্রকাশিত: ২৩ মে, ২০২২ ১২:৪৬:৪১ || পরিবর্তিত: ২৩ মে, ২০২২ ১২:৪৬:৪১

৪০০ বোতল ফেনসিডিলসহ আটক দুই

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ৩৯৯ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১৩।

শনিবার (২১‌ মে) বিকেলে পৌর শহরের রেলগেট এলাকায় চেকপোস্ট বসিয়ে ফেন্সিডিল ও  প্রাইভেটকারসহ চালক দিপক চন্দ্র সেন (৩৭) এবং ওই কারের যাত্রী ফরিদুল ইসলামকে (৩১) আটক করে রংপুর র‌্যাব-১৩।

আটক দিপক চন্দ্র সেন রংপুর মেট্রোপলিটন থানার আমাশুকরুল এলাকার মৃত অরজুন চন্দ্র সেনের ছেলে ও ফরিদুল ইসলাম একই থানার সুলতান মোড় ব্যাপারী পাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

এ ঘটনায় রংপুর র‌্যাব-১৩ এর নায়েব সুবেদার শরিফুজ্জামান বাদী হয়ে রোববার সকালে ফুলবাড়ী থানায় মাদক ও চোরাচালান বিরোধী আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১১।

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর র‌্যাব-১৩ এর নায়েব সুবেদার শরিফুজ্জামান এর নেতৃত্বে একটি আভিযানিক দল পৌর শহরের রেলগেট এলাকার ফুলবাড়ী-রংপুর সড়কে শনিবার বিকেলে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার আটক করে। তল্লাশী চালালে ওই প্রাইভেট কারে লুকিয়ে রাখা ৩৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ দুইজনকে আটকে করে প্রাইভেট কারটি জব্দ করা হয়।

এবিষয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো.শফিকুল ইসলাম জানান, রংপুর র‌্যাব-১৩ এর একটি দল অভিযান চালিয়ে ৩৯৯ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ দুইজনকে আটক করে থানায় সোপর্দ করে মামলা দায়ের করেছেন। আটক ব্যক্তিদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ