বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নব দম্পতির মৃত্যু

প্রকাশিত: ১৫ জুলাই, ২০২১ ১১:৫৩:২৫ || পরিবর্তিত: ১৫ জুলাই, ২০২১ ১১:৫৩:২৫

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নব দম্পতির মৃত্যু

মোঃ নাজমুল ইসলাম দিনাজপুর প্রতিনিধিঃ  দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় একটি পিক-আপ ভ্যানের চাপায় স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে। ১৪ জুলাই (বুধবার) আনুমানিক রাত ১১টায় উপজেলার সাতোর ইউনিয়নের বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হচ্ছেন উপজেলার নিজপাড়া ইউনিয়নের পশ্চিম দেবীপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আব্দুস সালাম উদ্দীন (৩৪) ও বেবি আক্তার (৩০)। প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, স্ত্রী বেবী আক্তারকে সাথে নিয়ে মটরসাইকেল যোগে হাবলু হাট হতে ঠাকুরগাঁয়ের খোঁচাবাড়ীতে বন্ধুর ছোট ভাইয়ের বিয়ের বরযাত্রী যাচ্ছিলেন মোঃ আব্দুস সালাম। পথে বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে একটি গাড়ীকে অতিক্রম করার সময় বিপরীত দিক হতে আসা দ্রুতগামী একটি পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিক-আপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই আব্দুস সালাম উদ্দীন মারা যায়। পথচারীরা বেবি আক্তারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.মনোয়ার হোসেন জানান, বেবি আক্তারের মাথায় আঘাতের কারণে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়েছে। এ কারণে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত সালাম উদ্দীনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/এফএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ