দিনাজপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

প্রকাশিত: ০৬ মে, ২০২১ ০৪:৫৪:২৩ || পরিবর্তিত: ০৬ মে, ২০২১ ০৪:৫৪:২৩

দিনাজপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণের কারণে দিনাজপুর সদর উপজেলাধীন ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার (খাদ্য সামগ্রী) বিতরণী করা হয়।আজ(৬ মে) সকাল ১০টায় স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দৃরত্ব বজায় রেখে জেলা স্টেডিয়াম মাঠে বিতরণ কর্মসূচি আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি জেলা প্রশাসনের আয়োজনে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক খালেক মোহাম্মদ জাকী, আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহি অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসি।

খালেক মোহাম্মদ জাকী বলেন, করোনা একটি প্রাকৃতিক দুর্যোগ। অন্য প্রাকৃতিক দুর্যোগের মতো করোনায় অনেক ক্ষয়ক্ষতি হয়েছ। সরকারের যে সহায়তা কর্মসূচী, তা আমরা জেলা-উপজেলা পর্যায়ে পৌছে দিচ্ছি। করোনার এই মহামারিতে আপনারা শঙ্কিত হবেন না। সরকার আপনাদের পাশে রয়েছে, জেলা প্রশাসনও আপনাদের পাশে রয়েছে। 


শহরের সুইহারী এলাকার  মেচকর্মী  সালেহা আক্তার বলেন, মেচে রান্না করে যে টাকা পাইতাম তা দিয়ে সংসার চলত। করোনার জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। ছাত্ররা সকলেই বাড়ি চলে গেছে।  সরকারের এই সহযোগিতা পেয়ে আমরা খুব খুশি। ঈদের আগে এমন সহযোগিতা সরকার করবে আশা করিনি। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ আমাদেরকে সহযোগিতা করার জন্য।

উপজেলা নির্বাহি অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসি বলেন, আমরা করোনার সময়ে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি পালন করতে গিয়ে গৃহকর্মী, মেচকর্মী, তৃতীয় লিঙ্গের ব্যক্তিসহ বেশ কিছু মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। আপনাদের জন্য ত্রাণ সামগ্রী যথেষ্ট না হলেও তা আপনাদের কিছুটা উপকারে আসবে। ৪০ উত্তর সকলেই করোনার টিকা নেওয়ার কথা বলেন তিনি।

এ সময় ৪৫০টি ক্ষতিগ্রস্থ গৃহকর্মী, মেচকর্মী, তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের মধ্যে ত্রাণসামগ্রী হিসেবে ৭ কেজি চাউল, আধা কেজি করে ডাল, চিনি, তৈল ও সেমাই বিতরণ করা হয়। 

প্রজন্মনিউজ২৪/তাফহিমুল/এসএ

এ সম্পর্কিত খবর

হাবিপ্রবি সংশ্লিষ্ট এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

বোরহানউদ্দিনে পুলিশের পানি ও খাবার স্যালাইন বিতরণ

ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

টাঙ্গাইল শাড়ি বাংলাদেশেই থাকবে : শিল্পমন্ত্রী

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেয়ার সিদ্ধান্ত জ্যামাইকার

ইউক্রেন-ইসরায়েলকে আরও ৯৫ বিলিয়ন ডলার সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র

যুদ্ধ বন্ধে পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

শুভ জন্মদিন ‘ক্রিকেট ঈশ্বর’

পঞ্চগড়ে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন'২৪

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ