করোনার ভ্যাকসিন নিতে শুরু করেছেন ক্রিকেটাররা

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী, ২০২১ ০১:০৫:৪৮

করোনার ভ্যাকসিন নিতে শুরু করেছেন ক্রিকেটাররা

আজ থেকে শুরু হলো জাতীয় দলের ক্রিকেটারদের ভ্যাকসিনেশন কার্যক্রম। রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে সকাল সাড়ে দশটায় এই কার্যক্রম শুরু হয়। এই লক্ষ্যে সকাল দশটা থেকেই জাতীয় দলের কোচিং স্টাফ ও ক্রিকেটাররা হাসপাতালে আসতে শুরু করেছেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল দশটায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে দেখা যায় জাতীয় দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন, ব্যাটিং কোচ জন লুইস, ফিজিও জুলিয়ান ক্যালেফাতে, ফিল্ডিং কোচ রায়ান কুক ও ট্রেনার নিকোলাস ট্রেভর লি ভ্যাকসিন নিতে হাসপাতালে প্রবেশ করছেন। তাদের সঙ্গে ছিলেন জাতীয় দলের দুই তরুণ সদস্য নাসুম আহমেদ ও নাঈম শেখকরোনার ভ্যাকসিন নিতে এসেছেন ক্রিকেটাররা

এরপর একে একে হাসপাতালে প্রবেশ করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন, অপারেশন ম্যানেজার সাব্বির খান ও প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তাদের সঙ্গে সৌম্য সরকারকে প্রবেশ করতে দেখা যায়। এরপর আসেন মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ। বাকি ২৩ ক্রিকেটার পর্যায়ক্রমে আসবেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেয়া তথ্যমতে, আজ ও শনিবার শুধুই নিউজিল্যান্ডে সিরিজ খেলতে যাওয়া জাতীয় দলের ক্রিকেটারদের টিকা দেয়া হবে। দুই দিনে মোট ৩৬ ক্রিকেটার কে ভ্যাকসিনেশনের আওতায় আনা হবে।

আজকে চ্যাকসিন নিচ্ছেন মোট ২৮ ক্রিকেটার। বাকিরা আগামী পরশু গ্রহণ করবেন। তবে কোনো ক্রিকেটার টিকা নিতে আগ্রহী নন এমন তথ্য এখনো পাওয়া যায়নি।

প্রসঙ্গত নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি-টোয়েন্টি খেলতে আগামী ২৪ ফেব্রুয়ারি দেশ ছাড়ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

প্রজন্মনিউজ২৪/সাইফুল

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ