আজ মাঠে নেই সাকিব

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারী, ২০২১ ১০:৪৪:০২

আজ মাঠে নেই সাকিব

শুক্রবার সকালে সবার চোখ খুঁজে বেরিয়েছে একটি মানুষকে। নির্ধারিত সময়ে (সকাল ৯.৩০ মিনিট) মাঠে নামার আগে যে গা গরমের অনুশীলন, সেখানে সবাই থাকলেও ছিলেন না সাকিব আল হাসান। তখন থেকেই দেখা দেয় অনিশ্চয়তা, তবে কী কুঁচকির সমস্যা বেড়েছে তার? আজ মাঠে নামা সম্ভব হবে তো তার পক্ষে?

এই প্রশ্ন আরও জোরালো হয় বাংলাদেশ দলের সঙ্গে সাকিব মাঠে না নামায়। তার বদলি খেলোয়াড় হিসেবে দিনের শুরু থেকেই ফিল্ডিং করতে নামেন ইয়াসির আলি রাব্বি। তাহলে সাকিবের কী খবর? বাংলাদেশ টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বিবৃতি বা তথ্য দেয়া হয়নি এ বিষয়ে।

খোঁজ নিয়ে জানা যায়, ম্যাচের তৃতীয় দিন দলের সঙ্গে স্টেডিয়ামে এসেছেন সাকিব। তবে সতর্কতাস্বরুপ তাকে বিশ্রামে রাখা হয়েছে, মেডিকেল টিমের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। যে কারণে নামানো হয়নি ফিল্ডিংয়ে। আজ তার মাঠে নামার সম্ভাবনা খুবই ক্ষীণ। একটু ঝুঁকি নিয়ে বলেই দেয়া যায়, আজ আর বোলিং করবেন না সাকিব।

বাংলাদেশ দলের চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানান, সাকিবের কুঁচকির চোটের বিষয়ে পরিষ্কার ধারণা পেতে আজ স্ক্যান করা হতে পারে। শুক্রবার হওয়ায় কিছু লজিস্টিক সমস্যার মুখোমুখি হতে হচ্ছে দলকে। সেগুলোর সমাধান হলে আজই এমআরআই স্ক্যান করানো হবে।

বৃহস্পতিবার ম্যাচের দ্বিতীয় দিন ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ১৭তম ওভার শেষে মাঠ ছেড়ে চলে যান সাকিব। সেদিন নিজের তৃতীয় ওভার করার সময়ই অস্বস্তি অনুভব করেন কুঁচকিতে। সেই ওভার শেষ করেও মাঠ ছাড়েননি। দ্বিতীয় স্পেলে আরও তিন ওভার বোলিং করে ড্রেসিংরুমে চলে যান তিনি। শেষের ১২ ওভার আর মাঠে দেখা যায়নি তাকে।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে কুঁচকিতে টান পড়ে সাকিবের। এরপর আর ফিল্ডিং করেননি তিনি। অভিজ্ঞ এই ক্রিকেটারকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়। স্ক্যান রিপোর্ট ভালো আসায় তাকে অনুশীলনের অনুমতি দেওয়া হয় এবং খেলতে পারেন চলতি টেস্টে।

প্রজন্মনিউজ২৪/এমএ

এ সম্পর্কিত খবর

উপজেলা নির্বাচনে ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ: সিইসি

সরকারের চেয়ে শক্তিশালী গোষ্ঠীর জন্ম হয়েছে বাংলাদেশে

ডলারের দাম ১১০ থেকে বেড়ে ১১৭ টাকা

পাগলের নাম ও ছবি ব্যবহার করে ফেসবুকে আইডি

কানাডায় জনপ্রিয় গায়কের প্রাসাদে গুলি, নিরাপত্তারক্ষী হাসপাতালে

ইমরান খানের স্ত্রী বুশরাকে কারাগারে হস্তান্তরের নির্দেশ

এবার ফিলিস্তিনের প্রতি সংহতি জানালো ঢাকা কলেজের শিক্ষার্থীরা

৪৬তম বিসিএসে ভুল প্রশ্নের জন্য কেউ বঞ্চিত হবেন না- পিএসসি

বাংলাদেশ ব্যাংকের সংবাদ সম্মেলন বর্জন করেন সাংবাদিকরা

বগুড়ায় বাইরে সিল মারা ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিসাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক  

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ