সংবাদ সম্মেলনে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা, পরে মাদকসহ গ্রেফতার

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০২১ ০৪:১৬:০৪

সংবাদ সম্মেলনে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা, পরে মাদকসহ গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে আফতাব হোসেন ওরফে পেতার (৪৯) নামে এক মাদক ব্যবসায়ী সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা দিয়ে পুনরায় মাদকসহ গ্রেফতার হয়েছেন।
সোমবার (১৮ জানুয়ারি) রাতে শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার সাজাপুর পন্ডিতপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার আফতাব হোসেন ওরফে পেতার উপজেলার সাজাপুর পন্ডিতপাড়ার মৃত জবেদ আলীর ছেলে।
মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে তাকে মাদক মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হাসান জানান, আফতাব হোসেন ওরফে পেতার একজন মাদক ব্যবসায়ী। তার নামে থানায় ৯টি মামলা রয়েছে। তার স্ত্রী ও এক মেয়ের সহযোগিতায় দীর্ঘদিন ধরে এলাকায় হেরোইন ও ইয়াবার ব্যবসা করে আসছিলেন।
ইতোপূর্বে তার স্ত্রী ও এক মেয়ে সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার ঘোষণা দেন। তবে সংবাদ সম্মেলনের পর তারা পুনরায় মাদক ব্যবসা শুরু করেন।
বিষয়টি অবগত হওয়ার পর শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন এ কুখ্যাত মাদক ব্যবসায়ীর ব্যাপারে তথ্য নিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।
পুলিশ সূত্রে জানা যায়, নির্দেশ মোতাবেক বিভিন্ন সময়ে আফতাব হোসেন ওরফে পেতারের ওপর নজরদারির একপর্যায়ে সোমবার রাতে সাজাপুর পন্ডিতপাড়া গ্রামের ইয়ানুরের শিমের মাচার নিচে বসে হেরোইন বিক্রি করা অবস্থায় দুই গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
প্রজন্মনিউজ২৪/গাজীআক্তার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ