ট্রাম্পের সাথে কথা বলতে রশিতে ঝুলছেন, নাহলে আত্মহত্যা

প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২০ ১২:৫৭:৪২

ট্রাম্পের সাথে কথা বলতে রশিতে ঝুলছেন, নাহলে আত্মহত্যা

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সরাসরি কথা বলার জন্য ইলিনয় অঙ্গরাজ্যে শিকাগো নগরীর ৯৮ তলা ভবন ট্রাম্প টাওয়ার হোটেলের ১৬ তলা থেকে রশিতে ঝুলে আছেন ২০ বছর বয়সী এক তরুণ।

শিকাগো থেকে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ১৮ অক্টোবর বিকেল সাড়ে পাঁচটা থেকে এ ঘটনা শুরু হয়েছে।

ব্ল্যাক লাইভস ম্যাটার আন্দোলনের সমর্থক ওই তরুণ বলছেন, তিনি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সরাসরি কথা বলবেন। না হলে ছুরি দিয়ে রশি কেটে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি।

রশিতে ঝোলার সময় এক ভিডিও বার্তায় ওই তরুণ বলেছেন, ‘হ্যালো, আমি ব্ল্যাক লাইভস ম্যাটার আন্দোলনের একজন সদস্য। নির্বাচনের আগে মি. ট্রাম্পের সঙ্গে কথা বলতে চাই। আমি মারা যেতে চাই না। যদি কেউ রশিতে টান দেয়, তাহলে আমি লাফ দিয়ে আত্মহত্যা করব।’

নগরীর পুলিশ, ফায়ার ডিপার্টমেন্টসহ সোয়াত টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই তরুণের সঙ্গে সমঝোতা করতে আলাপ চালিয়ে যাচ্ছে। আপাতত ওই সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে

শিকাগো নগরীর পুলিশ জানিয়েছে, ৯৮ তলা বিশিষ্ট ট্রাম্প টাওয়ার হোটেলের ১৬ তলায় ওপর থেকে একটি রশিতে এক তরুণ ঝুলে আছেন। তাঁর বয়স ২০ বছরের কাছাকাছি বলে ধারণা করা হচ্ছে। নগরীর পুলিশ, ফায়ার ডিপার্টমেন্টসহ সোয়াত টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই তরুণের সঙ্গে সমঝোতা করতে আলাপ চালিয়ে যাচ্ছে। আপাতত ওই সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

প্রজন্মনিউজ২৪/হাবিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ