করোনাজয়ী ৩৫ পুলিশ সদস্যের কাজে যোগদান

প্রকাশিত: ২৮ মে, ২০২০ ০৮:৫১:২৬

করোনাজয়ী ৩৫ পুলিশ সদস্যের কাজে যোগদান

কেরানীগঞ্জ মডেল থানার ৩৫ জন পুলিশ সদস্য করোনা জয় করে ঈদের দিন তাঁরা কর্মস্থলে ফিরেছেন। এসব করোনাজয়ী পুলিশ সদস্যকে কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে ঈদের দিনে অভিনন্দন ও ঈদসামগ্রী উপহার দেওয়া হয়েছে। এ ছাড়া করোনায় সংক্রমিত আরও ছয়জন পুলিশ সদস্য রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন।

গত সোমবার ঈদের দিন সকালে দক্ষিণ কেরানীগঞ্জের আমবাগিচা এলাকায় কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে করোনাজয়ী ৩৫ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়। এ সময় তাঁদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং তাঁদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। সংবর্ধনা শেষে ঈদের দিনই করোনাজয়ী পুলিশ সদস্যরা নিজ নিজ কর্মস্থলে ফিরে যান।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, এই থানার ৪১ জন পুলিশ সদস্য করোনায় সংক্রমিত হন। গত রোববার বিকেলে তাঁদের মধ্যে ৩৫ জন পুলিশ সদস্য করোনা জয় করে ফিরেছেন। এ ছাড়া করোনায় সংক্রমিত আরও ছয়জন পুলিশ সদস্য রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি আরও বলেন, ‘করোনাজয়ী ৩৫ জন পুলিশ সদস্যকে আমাদের থানার পক্ষ থেকে সংবর্ধনা ও ঈদসামগ্রী উপহার দেওয়া হয়েছে। সংবর্ধনা শেষে বেশির ভাগ পুলিশ সদস্য নিজ নিজ কর্মস্থলে যোগদান করেন। আশা করছি বাকি পুলিশ সদস্যরাও সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।’

 

ওসি মাইনুল ইসলাম বলেন, ‘আমরা জনগণকে করোনাভাইরাসের হাত থেকে রক্ষা করতে তাদের জনসচেতনতামূলক সেবা দিতে গিয়ে আমরাই বেশি করোনায় সংক্রমিত হচ্ছি। কিন্তু এতে আমরা দমে যাইনি। বরং ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে করোনাভাইরাসের মহামারির হাত থেকে জনসাধারণকে সচেতন করার জন্য জনসচেতনতামূলক সব কর্মকাণ্ড আমরা নিয়মিতভাবে চালিয়ে যাচ্ছি।

প্রজন্মনিউজ২৪/মারুফ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so' - /opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: