রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১৪ এপ্রিল, ২০২০ ১০:১৯:০০

রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

হোয়াটসঅ্যাপে ভিডিও কল করে রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত দলীয় নেতাকর্মী ও কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে বাংলা নববর্ষের  শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মঙ্গলবার ( ১৪ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার সময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপ ভিডিও কল করে আওয়ামী লীগ সভাপতি শুভেচ্ছা বিনিময় করেন এবং করোনা ভাইরাস মোকাবেলায় সতর্ক, সাবধান, সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলাফেরার পরামর্শ দেন।

এসময় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয়  নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দফতর সম্পাাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খানসহ কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তারা।

দলের উপ-দফতর সম্পাদক সায়েম খান ভিডিও কলে বাংলা নববর্ষেে শুভেচ্ছা বিনিময়ের ব্যাপারটি নিশ্চিত করেন। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের যাতায়াত সীমিত পর্যায়ে আছে। প্রয়োজন ছাড়া কার্যালয়ে জমায়েত না করার নির্দেশনা রয়েছে। একারণে দিনের বেলায় নেতাকর্মীদের উপস্থিতি একেবারেই তেমন একটা থাকে না। বিকেলের দিকে সীমিত পযার্য়ে কিছু নেতাকর্মী আসে।

তিনি আরও বলেন, হ্যাঁ, আজ বিকেলে আমরা যথারীতি মাননীয় নেত্রীর কার্যালয়ে এসেছি। হঠাৎ মাননীয় নেত্রী আমাদের দলের নেতা তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ভাইয়ের মোবাইলে হোয়াটসঅ্যাপেে ভিডিও কল দেন এবং উপস্থিত সবার সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করার ইচ্ছা পোষণ করেন। এরপর নেত্রী আমাদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলকে সাবধা,  সতর্ক, সচেতন ও সামজিক দুরত্ব মেনে করোনা মোকাবেলায় চলাফেরা করার পরামর্শ দিয়েছেন।   

প্রজন্মনিউজ২৪/নুর

এ সম্পর্কিত খবর

ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চাপমুক্ত আওয়ামী লীগ

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

নেতানিয়াহুর পদত্যাগ চান ন্যান্সি পেলোসি

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেয়ার সিদ্ধান্ত জ্যামাইকার

ইউক্রেন-ইসরায়েলকে আরও ৯৫ বিলিয়ন ডলার সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র

যুদ্ধ বন্ধে পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

পঞ্চগড়ে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন'২৪

ছয় দিনের সরকারি সফরে আজ বুধবার থাইল্যান্ড গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ