পবিপ্রবিতে ইফতার মাহফিল ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৪ ০৭:৩৫:২৭

পবিপ্রবিতে ইফতার মাহফিল ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) প্রভাষক ও সহকারী অধ্যাপকদের সংগঠন এ্যাসোসিয়েশন অফ লেকচারার এন্ড এ্যাসিসট্যান্ট প্রফেসর (আলাপ) এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল এবং দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৮ মার্চ) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের  কনফারেন্স কক্ষে উক্ত কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আলাপের নবমনোনীত কার্যনির্বাহী কমিটির সভাপতি সহকারী প্রক্টর, মেরিন ফিশারিজ এন্ড ওশেনোগ্রাফি বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক আবদুল্লাহ আল হাসান'র সঞ্চালনায় সদ্য সাবেক সভাপতি সহকারী অধ্যাপক মো: তরিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক মোহাম্মদ আলী, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড.  পূর্ণেন্দু বিশ্বাস।

এসময় বক্তারা রমজানের শিক্ষাকে ধারণ করে পথচলার আহবান জানান এবং আলাপের কার্যক্রমকে গতিশীল করতে সর্বাত্মক সহযোগিতার আহবান জানান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আলাপের নবমনোনীত সাধারণ সম্পাদক ল’ এন্ড ল্যান্ড এডমিনিস্ট্রেশন বিভাগের চেয়ারম্যান,সহকারী প্রভোস্ট সহকারী অধ্যাপক মোঃ রেজাউল ইসলামসহ আলাপের অন্যান্য সদস্যবৃন্দ।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ