জাবিতে আর্থ সোসাইটির দ্বায়িত্ব হস্তান্তর ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬ মার্চ, ২০২৪ ০৫:১১:৩৭ || পরিবর্তিত: ১৬ মার্চ, ২০২৪ ০৫:১১:৩৭

জাবিতে আর্থ সোসাইটির দ্বায়িত্ব হস্তান্তর ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পরিবেশবাদী সংগঠন ‘জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি আর্থ সোসাইটি’ এর ২০২৪-২৫ সেশনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৫ই মার্চ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র – শিক্ষক কেন্দ্রের কমন রুমে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠিত হয়।

গঠিত কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন মোঃ শিমুল আহমেদ বাপ্পী (স্ট্যাটিস্টিক্স এন্ড ডাটা সাইন্স – ৪৯ ব্যাচ) এবং সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন মোঃ তামীম মোস্তারী (পরিবেশবিজ্ঞান – ৪৯ ব্যাচ)।

শিমুল আহমেদ বাপ্পী বলেন, “পৃথিবী ও পরিবেশ সুরক্ষার প্রয়াসেই সংগঠনটির সাথে যুক্ত হওয়া। আমাদের সকলকে পরিবেশ দূষনের ব্যাপারে সচেতন হতে হবে,আমাদের আসে পাশের পরিবেশ পরিছন্ন রাখা  আমাদের দায়িত্ব। পরবেশ এর ভার্সাম্য রক্ষার্থে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে এবং অধিক বৃক্ষ রোপন নিশ্চিত করতে হবে। "জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আর্থ সোসাইটি" -র সাথে থেকে আমদের কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগীতা কাম্য।”

গঠিত কার্যকরী কমিটিকে কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন সানজিদা ইসলাম এবং এতে সহ সভাপতি রয়েছেন ৪ জন, যুগ্ম সাধারণ সম্পাদক রয়েছেন ৪ জন।

উক্ত সভায় পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক মাশহুরা শাম্মী, অধ্যাপক শফি মোঃ তারেক, বিদায়ী কমিটির সভাপতি হিজবুল্লাহ, সাধারণ সম্পাদক শুভ ও ছাত্র উপদেষ্টামণ্ডলীসহ সকল সদস্যবৃন্দ।


প্রজন্মনিউজ২৪/এমআই 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ