স্কুলের টয়লেটে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা শিক্ষকের

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২০ ১০:৫০:৪০

স্কুলের টয়লেটে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা শিক্ষকের

নেত্রকোনার আটপাড়া উপজেলায় ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক স্কুলশিক্ষকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় ওই ছাত্রীর মামা বাদী হয়ে আটপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার (২৬ জানুয়ারি) বিকেলে উপজেলার সুখারি ইউনিয়নের একটি মাধ্যমিক বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক ঝন্টু সরকার (৩০) সপ্তম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ের টয়লেটে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে পাশের এক দোকানিসহ কয়েকজন শিক্ষার্থী ছুটে আসছে শিক্ষক ঝন্টু সরকার দ্রুত সটকে পড়েন। এরপর থেকে তিনি আর বিদ্যালয়ে আসেননি। পরে ঘটনাটি কাউকে না জানাতে তিনি ওই ছাত্রীকে ভয়ভীতি দেখান।

বিষয়টি জানাজানি হলে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার দুপুর ২টার দিকে শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধন করেন। বিদ্যালয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য কালাম মিয়া, অভিভাবক মতি মিয়া, সেলিম মিয়া, শামিম মিয়া, মো. কামরুল হাসান, কায়েস আহম্মেদ প্রমুখ।

এদিকে এ ঘটনায় সন্ধ্যার দিকে মেয়েটির মামা বাদী হয়ে ওই শিক্ষককে একমাত্র আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন। তার মুঠোফোন বন্ধ থাকায় এ নিয়ে কথা বলা সম্ভব হয়নি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম আজাদ জানান, ঘটনার পরপরই বিষয়টি নিয়ে আলোচনা করা হয়েছে। দায়ী শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছি। এ নিয়ে থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলেছে।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

এ সম্পর্কিত খবর

প্রক্টর অফিসে তালা ঝুলানোর হুশিয়ারি জবি শিক্ষার্থীদের

নানা কর্তৃক প্রতিবন্ধি নাতনি ধর্ষণের শিকার

দেওয়ানগঞ্জে মেয়র এর নির্দেশে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার অভিযোগ

ধর্ষনবিরোধী আন্দোলনের মুখে জাবি প্রক্টরের পদত্যাগ

অলআউটের শঙ্কায় শ্রীলঙ্কা

রেস্তোরাঁ ব্যবসা বাড়ছে,ঘাটতি নিরাপত্তায়

শ্রীপুরে মুক্তিযোদ্ধার পরিবারকে হয়রানির অভিযোগ

মজার স্কুলের আয়োজনে হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

খুলনা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

আইপিএইচ স্কুলের অভিভাবক প্রতিনিধির বিতর্কিত কর্মকাণ্ড

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ