মাটিরাঙ্গায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান

প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০১৯ ১২:৩৯:১৭

মাটিরাঙ্গায় আগুনে পুড়ে ছাই ১৫টি দোকান

খাগড়াছড়ি প্রতিনিধি: চা দোকানের আগুনে পুড়ে ছাই হয়ে গেছে খাগড়াছড়ির মাটিরাঙ্গার বেলছড়ি বাজারের ১৫ টি দোকান। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

স্থানীয় কুলিং কর্নার থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে এমনটা জানিয়েছে স্থানীয়রা। বাজারের ব্যবসায়ীরা যখন দিন শেষে যে যার বাড়িতে ঘুমে আচ্ছন্ন তখন মধ্য রাতের আগুনে সব নিঃশেষ হয়ে গেছে। আগুন লাগার পর মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে একটি সার ও কীট নাশকের দোকান, তিনটি কুলিং কর্ণার ও দুইটি ফার্মেসি সহ অন্তত ১৫টি দোকান মুর্হূতের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়।

বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম জানান, স্থানীয়দের সহযোগিতায় সেনাবাহিনী-বিজিবি ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

চা দোকান থেকে আগুনের সুত্রপাত হয়ে থাকতে পারে ধারনা করছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাষ্টার মো. সাদেকুর রহমান।

তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান জানা না গেলেও ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা ছাড়িয়ে যেতে পারে বলে মন্তব্য করেন বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ