ব্যর্থ আশরাফুল, নাফীসের ফিফটি

প্রকাশিত: ১২ অক্টোবর, ২০১৯ ০৪:০৬:০২

ব্যর্থ আশরাফুল, নাফীসের ফিফটি

কেউ মুখ ফুটে না বললেও, বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের জন্য এবারের জাতীয় ক্রিকেট লিগটিই বলা চলে শেষ সুযোগ। এমনকি এবারের আসর শুরুর আগেও আশরাফুলসহ অভিজ্ঞ বেশ কয়েকজনকে কোচিংয়ে নাম লেখানোর পরামর্শ দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালকেরা।

তবে আশরাফুলের নিজস্ব ভাবনা ছিল ক্রিকেটার হিসেবে এখনও অনেক কিছু দেয়ার আছে তার। তাই পূর্ণ উদ্যমে এবারের জাতীয় লিগটি খেলতে এসেছেন তিনি। কিন্তু প্রথম দফায় তাকে ব্যর্থই বলা চলে। কেননা আউট হয়ে ফিরেছেন মাত্র ৬ রান করে। তবে আশরাফুল না পারলেও, প্রথম ইনিংসে ফিফটির দেখা পেয়েছেন শাহরিয়ার নাফীস। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় স্তরের ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেট ও বরিশাল।

আগে ব্যাট করে সিলেট অলআউট হয়েছে মাত্র ৮৬ রানে। জবাবে শাহরিয়ার নাফীস ও ফজলে রাব্বির ফিফটিতে দারুণভাবেই এগুচ্ছে বরিশাল।নাফীস আউট হয়েছেন ৬৩ রান করে, আশরাফুল ফিরেছেন ৬ রানে। ফজলে রাব্বি ব্যাট করছেন ৫২ রানে, অপর অপরাজিত ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকতের সংগ্রহ ৫ রান। সিলেটের ৮৬ রানের বিপরীতে ব্যাট করতে নেমে বরিশালের দুই ওপেনার মিলে গড়েন ৮০ রানের জুটি। রাফসান আল মাহমুদ সাজঘরে ফিরে যান ৩৩ রান করে।

তবে প্রথম শ্রেণির ক্যারিয়ারে ৪৭তম ফিফটি তুলে নেন নাফীস, খেলেন ৯৭ বলে ৬৩ রানের ইনিংস। দলীয় ১৩১ রানের মাথায় নাফীসের বিদায়ের পর উইকেটে আসেন মোহাম্মদ আশরাফুল। কিন্তু টিকতে পারেন মাত্র ৭ ওভার। লেগস্পিনার অলক কাপালির বোলিংয়ে শাহানুর রহমানের হাতে ক্যাচ দেয়ার আগে মাত্র ৬ রান আসে তার ব্যাট থেকে। খানিক পরই ফিফটি তুলে নেন ফজলে রাব্বি।এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪২ ওভার শেষে বরিশালের সংগ্রহ ৩ উইকেটে ১৭২ রান।

প্রজন্মনিউজ২৪/মামুন

এ সম্পর্কিত খবর

উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব ফেলতে পারেন

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

ইউটিউব দেখে এটিএম বুথ লুটের পরিকল্পনা করেন আরিফুল

নতুন নির্বাচন ও বন্দিদের ফিরিয়ে আনার দাবিতে ইসরায়েলে বিক্ষোভ

ধোনিকে সাক্ষী রেখে তারই রেকর্ড ভাঙলেন রাহুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল : শেখ হাসিনা

গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে

রাজবাড়ীতে ঘুড়ি উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ