বিশ্বকাপ শেষে ইংল্যান্ডেই বসবে আরেক বিশ্বকাপ!

প্রকাশিত: ২৬ জুন, ২০১৯ ০৬:০৩:২৪

বিশ্বকাপ শেষে ইংল্যান্ডেই বসবে আরেক বিশ্বকাপ!

ইংল্যান্ড ও ওয়েলস-এর মাটিতে হচ্ছে এবারের বিশ্বকাপ ক্রিকেটের আসর। চলবে আসছে জুলাইয়ের মাঝামাঝি সময় পর্যন্ত। বিশ্বকাপের এই আসর শেষ হওয়ার পর এই ইংল্যান্ডেই বসবে ১৯৮৩ সালের বিশ্বকাপের আসর! খটকা লাগছে? নির্মাতা কবির খানের ছবি ‘৮৩’ এখন ‘টক অব দ্য টাউন’। ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয় দেখানো হবে ছবিতে। রণবীর সিং থাকছেন কপিল দেবের ভূমিকায় আর তার স্ত্রী রোমি হিসেবে থাকছেন দীপিকা।

ভারতীয় সংবাদ মাধ্যম মিড ডে এর একটি রিপোর্টে জানা গেছে, ‘৮৩’ ছবির ক্লাইম্যাক্সে ১৯৮৩ সালের বিশ্বকাপ ফাইনালের ওয়েস্ট ইন্ডিজ-ভারতের ম্যাচটি দেখানো হবে। এই ম্যাচের শুটিং করা হবে ওয়ার্ল্ডকাপ শেষ হওয়ার পরপরই। লর্ডস-এ হবে এই শুটিং। শুটিং-এ দীপিকাও থাকবেন। ম্যাচ চলাকালীন সময়ে তার আবেগের কিছু মুহূর্ত ধারণ করা হবে।

পর্দায় ভারতের টিমে খেলোয়াড় হিসেবে থাকছেন তাহির রাজ ভাসিন, সাকিব সালিম, জিভা, আমি ভির্ক, হার্ডি সান্ধু, পঙ্কজ ত্রিপথি, সাহিল খাট্টার এবং চিরাগ পাতিল। ছবির বাজেট ১০০ কোটির বেশি। বেশিরভাগ অংশের শুটিং হবে লন্ডনে। কারণ ‘৮৩’-র বিশ্বকাপের আসর বসেছিলে ইংল্যান্ডে। আর তাই ‘৮৩’-র পুরো টিম এখন ইংল্যান্ডেই। রণবীর সিংকেও দেখা যাচ্ছে বিশ্বকাপের ময়দানে।

‘৮৩’ মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে ছবিটি। রণবীর সিং এবং কবির খানের ছবি এই প্রথম তিনটি ভাষায় মুক্তি পাবে।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ