লক্ষ্মীপুরে চাচাকে গলা কেটে হত্যার চেষ্টা ভাতিজার

প্রকাশিত: ১৯ মার্চ, ২০১৯ ১১:৩৭:২৭

লক্ষ্মীপুরে চাচাকে গলা কেটে হত্যার চেষ্টা ভাতিজার

লক্ষীপুরে জামাল উদ্দিন( ৫৩) নামে নৃসংশভাবে হত্যা  করছে তার আপন ভাতিজা জাবেদ।ছুরি দিয়ে  জবাই করার পর ইট দিয়ে মাথা থেতলে মৃত্যু নিশ্চিত করা হয়।বর্তমানে তিনি নোয়াখালীর একটি প্রাইভেট হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।১৮ মার্চ সোমবার বিকেলে স্ত্রী তাসলিমা ঘাটক জাবেদের দৃস্তান্ত মুলক শাস্তি চান

সোমবার বিকেলে প্রত্যক্ষদর্শী সেলিনা আক্তার জানান, রবিবার (১৭ মার্চ) বিকালে সদর উপজেলার যাদৈয়া এলাকার কমর উদ্দিন হাজী বাড়িতে বৃদ্ধ জামাল উদ্দিন তার ঘরের সিঁড়ি নির্মাণের কাজ করছিলেন। জাবেদ হোসেন ওই কাজে বাধা দেয়। এ নিয়ে বাকবিতন্ডা এক পর্যায়ে জামাল উদ্দিনের গলায় ছুরিকাঘাত করে তার আপন ভাতিজা জাবেদ। মুহুর্তের মধ্যে আবার একটি ইট দিয়ে মাথায় আঘাত করে।

পরে স্থানীয় ও পরিবারের লোকজন আহত জামাল উদ্দিনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। তবে অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক। রাতেই অপারেশন করা হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত নয়।

স্থানীয়রা বলছেন, জামাল উদ্দিনের ঘরের সিঁড়ি জাবেদদের ঘরের সৌন্দর্য্য নষ্ট করবে, এমন আশঙ্কা থেকে ঘটনার সূত্রপাত। আহতের মা তফুরা খাতুন ও স্ত্রী তাসলিমা জানান, বিগত ২/৩ বছর থেকে তার ভাই জাফর আহম্মদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।

ওই জের ধরেই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে জামালকে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় জাবেদ হোসেনকে গ্রেফতার সহ বিচারের দাবি জানান তারা। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রজন্মনিউজ২৪/ওসমান/আলমগীর হোসেন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ