মানব কল্যাণ ফেডারেশন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫ মে, ২০২৪ ০৮:২৫:৫২ || পরিবর্তিত: ১৫ মে, ২০২৪ ০৮:২৫:৫২

মানব কল্যাণ ফেডারেশন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

লক্ষীপুর প্রতিনিধি: সামাজিক সংগঠন মানব কল্যাণ ফেডারেশনের এর উদ্যোগে  পুর্ব পরিকল্পনামতে লক্ষীপুর কমল নগরে  চর মার্টিন   ইউনিয়নে এলাচের বাপের মাদ্রাসা সংলগ্ন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় 

১৪ মে  সামাজিক সংগঠন মানব কল্যাণ ফেডারেশনের এর উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় 

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি ফারহান আহমেদ কাউছার। সেক্রেটারি ইউসুফ হোসেন সবুজ,উপদেষ্টা আব্দুল আলী সুমন,উপদেষ্টা জহিরুল শামীম, উপদেষ্টা শাহাদাত হোসেন শান্ত, উপদেষ্টা আনোয়ার হোসেন সুমন, সদস্য মোঃ আরাফাত হোসেন নিরব। এছাড়া  উপস্থিত ছিলেন শুভাকাক্ষী  ও সদস্য বিন্দু ।

মানব কল্যাণ ফেডারেশনের সভাপতি ফারহান আহমেদ কাউছার বলেন,আমাদের এই সংগঠন হতদরিদ্র ও অসহায় মানুষদের  জন্য আমরা এখন ইউনিয়নে কাজ করছি ,ইনশাল্লাহ আমরা এই সংগঠনদিয়ে বাংলা দেশের অসহায় মানুষদের পাশে দাড়াবো। আমাদের এই সংগঠন মানব কল্যানে সবসময় নিয়োজিত থাকিবে। ইনশাল্লাহ আগামীতেও এ কার্যক্রম আমরা অব্যাহত রাখবো ।

ইউপি সদস্য বলেন,এলাচের বাপের সমাজের একটি সেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ফেডারেশন। যেই বয়সের ছেলেরা অনলাইন গেইমে ব্যস্ত থাকার কথা, সেই বয়সের ছেলেরা সমাজের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা আশা করছি তাদের এই মহান কাজ অব্যহত থাকবে।

মানব কল্যাণ ফেডারেশন এর সভাপতি ফারহান আহমেদ কাউছার এর , পিতা মাওলানা আবুল কাশেম বলেন,তাদের এই সংগঠন  হতদরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাড়ায়,আমরা ও তাদের পাশে আছি এবং থাকবো ইনশাল্লাহ । 


প্রজন্মনিউজ২৪/আরাফাত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ