রামগঞ্জে সাংবাদিকদের সম্মানে জামায়াতে ইসলামীর ইফতার মাহফিল।

প্রকাশিত: ০২ এপ্রিল, ২০২৪ ১০:৩১:১৭

রামগঞ্জে সাংবাদিকদের সম্মানে জামায়াতে ইসলামীর ইফতার মাহফিল।

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ  উপজেলায় কর্মরত সাংবাদিকদের সম্মানে রামগঞ্জ উপজেলা  জামায়াতে ইসলামীর উদ্যােগে ইফতার আয়োজন করা হয়। 

সোমবার (১লা এপ্রিল) রামগঞ্জ ক্যাপসিকাম রেস্টুরেন্টে উক্ত আয়োজন সম্পন্ন হয়। রামগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারি এমরান হোসেন সঞ্চালনায় সংগঠনটির উপজেলা আমীর নাজমুল হাসান পাটোয়ারীর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা জামায়াতের আমীর মাস্টার রুহুল আমিন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা জামায়াতের নায়েবে আমীর এ আর হাফিজ উল্যাহ, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট মহসিন কবির মুরাদ, উপজেলা নায়েবে আমীর বেলায়েত হোসেন, রামগঞ্জ পৌরসভা আমীর একেএম আমিনুল ইসলাম মুকুল, পৌর সেক্রেটারি অ্যাডভোকেট হাসান বান্না, উপজেলা সহ-সেক্রেটারি প্রভাষক জাকির হোসেন, মাস্টার ফয়সাল আহমেদ, মিডিয়া ও প্রচার সম্পাদক আবু সালেহ্ সহ জামায়াতের অন্যান্য নেতৃবৃন্দ।

ইফতার মাহফিলে সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক কাউছার হোসেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো: ফারুক হোসেন, নির্বাহী সদস্য মাসুদ হোসেন ও ওমর ফারুক পাটওয়ারী। জামায়াত নেতারা এসময় বলেন, এ সরকার সব সেক্টর ধ্বংস করে দিয়েছে।  জামায়াতের নেতা কর্মীরা জুলুম নির্যাতনের শিকার হতে হচ্ছে।
জামায়াত নেতারা আরো বলেন গনতান্ত্রিক আন্দোলনে জামায়াতে ইসলামী অতীতে ছিলো এবং ভবিষ্যতেও জনগনের জন্য গনতান্ত্রিক আন্দোলনে জামায়াত থাকবে। 

সভাপতির বক্তব্যে নাজমুল হাসান পাটোয়ারী বলেন, জাতির বিবেক কলম সৈনিকেরা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে,স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় ইসলামের খেদমতে এগিয়ে যেতে হবে।সাংবাদিকদের যদি সত্যের কলম চলে তাহলে এই সমাজ ও জাতির জন্য অনেক কিছু করা সম্ভব। আমরা প্রত্যাশিত বাংলাদেশ চাই, আমরা প্রত্যাশিত রামগঞ্জ  চাই। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন রামগঞ্জ  উপজেলার জাতীয় দৈনিক পত্রিকা প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।


প্রজন্মনিউজ২৪/আরা 
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ