সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

প্রকাশিত: ০১ এপ্রিল, ২০২৪ ০৫:০৮:০১

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর খিলক্ষেতে সংবাদ প্রকাশের জেরে হাবিব সরকার স্বাধীন নামে এক সাংবাদিককে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার (৩০ মার্চ) এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিক বাদী হয়ে খিলক্ষেত থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এতে দুজনকে আসামি করা হয়েছে। তারা হলেন, ১. সাইফুল ইসলাম (৩৩), পিতা মাতা - অজ্ঞাত, কাওলা বাজার, থানা- এয়ারপোর্ট, ঢাকা। ২. আলামিন (৩০), পিতা মাতা - অজ্ঞাত, কাওলা বাজার, থানা- এয়ারপোর্ট, ঢাকা। 

হাবিব সরকার স্বাধীন পাক্ষিক অপরাধ বিচিত্রায় কর্মরত আছেন। এছাড়া তিনি খিলক্ষেত প্রেস ক্লাবের সভাপতি।

জিডির অভিযোগে উল্লেখ করা হয়, সংবাদ প্রকাশের জেরে শুক্রবার (২৯ মার্চ) আনুমানিক বেলা ১২ ঘটিকায় সাইফুল ইসলাম একটি নম্বর থেকে কল দিয়ে স্বাধীনকে হুমকি প্রদান করেন। তার তিন ঘণ্টা পর আবার আরেকটি নাম্বার থেকে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেয়। একই দিন আনুমানিক বেলা ৩টার সময় খিলক্ষেত পোস্ট অফিস রোড প্রাইম কলেজের সামনে খিলক্ষেত প্রেস ক্লাবের পিয়ন ইমন (১৮) কে মারধর করে এবং ভয়ভীতি হুমকি দেয়। 

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিক হাবিব সরকার স্বাধীন বলেন, সংবাদ প্রকাশ করায় অভিযুক্তরা আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। এমতাবস্থায় আমি ও আমার পরিবারের সদস্যরা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে।

এ বিষয়ে খিলক্ষেত থানার ডিউটি অফিসার জাহিদুর রহমান বাদল বলেন, ভুক্তভোগী সাংবাদিক জিডি করেছেন। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখব।


প্রজন্মনিউজ২৪/এমআই

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ