বাংলা কলেজের ছাত্র না হয়েও তারা কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪ ০৩:০০:২৭

বাংলা কলেজের ছাত্র না হয়েও তারা কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি

অনলাইন ডেস্ক: ফয়েজ আহমেদ নিজুকে সভাপতি ও রুবেল হোসেন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে দীর্ঘ আট বছর বাংলা কলেজ ছাত্রলীগ কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল বুধবার (২৭ মার্চ) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এই কমিটি ঘোষণা করেন। 

কমিটি ঘোষণা হওয়ার পর থেকেই শুরু হয়েছে নানা বিতর্ক ও সমালোচনা। তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তারা কেউই বাংলা কলেজের ছাত্র নন।

যদিও ফয়েজ আহমেদ বাঙলা কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। সে সময় তিনি তৎকালীন সভাপতি মুজিবুর রহমান অনিকের রাজনীতি করতেন। অভিযোগ ছিল, অনিক তার দল ভারী করার জন্য ফয়েজকে বাঙলা কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ দিয়েছিল। বিষয়টি নিয়ে সে সময়ও সমালোচনার সৃষ্টি হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ফয়েজ আহমেদ ২০১১-১২ সেশনে রাজধানীর মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ব্যবস্থাপনা বিভাগে স্নাতক করেছেন। ২০১৬ সালে তার স্নাতক চতুর্থ বর্ষের (অনিয়মিত) পরীক্ষার রোল নম্বর ছিল ৬১২৩০৮৬ ও রেজিস্ট্রেশন নম্বর ছিল ২১৮৬০৫২।

অন্যদিকে সাধারণ সম্পাদক রুবেল হোসেন নিজেকে বাংলা কলেজ ছাত্রলীগের দাবি করলেও কলেজ ছাত্রলীগের গত কমিটিতে তার নাম খুঁজে পাওয়া যায় নি। 

সেক্রেটারি রুবেল আহমেদ ও বাংলা কলেজের ছাত্র নন। খোঁজ নিযে জানা যায়, তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএসএস ডিগ্রিতি পড়ছেন। কিন্তু ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়া জীবনবৃত্তান্ততে তিনি নিজেকে মাষ্টার্স শেষ পর্বের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী পরিচয় দিলেও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১২৪ জন শিক্ষার্থীর মধ্যে রুবেল নামে কাউকে খুঁজে পাওয়া যায়নি। এ ছাড়াও তার প্রত্যয়নপত্রের স্বাক্ষরটি কলেজ অধ্যক্ষের নয়।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

এ সম্পর্কিত খবর

‘ডামি’ সরকারের উন্নয়নের ভেল্কিবাজীতেবাংলাদেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী

আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে তিন বিদেশি শক্তি কাজ করেছে: জিএম কাদের

নির্বিঘ্নে সম্পন্ন হাবিপ্রবি কেন্দ্রের গুচ্ছ ভর্তি পরীক্ষা

যে শর্তে ইসরাঈলের সঙ্গে যুদ্ধবিরতি চায় হামাস

কাল থেকে খুলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়

আইনমন্ত্রীর ব্রাহ্মণবাড়িয়ার না বাংলাদেশের

চরফ্যাসনে বৃষ্টির প্রত্যাশায় ইসতিসকার নামাজ আদায়

ইউপি সদস্য কর্তৃক অসহায় নারীকে ধর্ষণ এক লক্ষ টাকায় ধামাচাপা

টেকনাফে ১০ কৃষক অপহরণের দুই দুর্ধর্ষ অপহরণকারী গ্রেফতার

থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ