২৬ শে মার্চে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধা।

প্রকাশিত: ২৬ মার্চ, ২০২৪ ০২:৫৭:৫০

২৬ শে মার্চে জুতা পায়ে শহীদ মিনারে মুক্তিযোদ্ধা।

জামালপুর প্রতিনিধি: দেওয়ানগঞ্জে ২৬ মার্চ আন্তর্জাতিক স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযোদ্ধা জুতা পরিহিত পায়ে শহীদ মিনারে ফুল দেওয়ার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়েছে।

 

মঙ্গলবার (২৬ মার্চ ২০২৪) আন্তর্জাতিক স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেওয়ানগঞ্জের প্রাণকেন্দ্রে দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুলে অবস্থিত জাতীয় শহীদ মিনারে শহীদদের স্মরণে জুতা পরিহিত অবস্থায় শ্রদ্ধা জানাতে জান মুক্তিযোদ্ধা আব্দুল আলী। ফুল দেওয়ার কিছুক্ষণের মধ্যেই  ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা সৃষ্টি হয়।

 মুক্তিযোদ্ধা .আব্দুল আলীর বাসা  দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী ইউনিয়নের স্থানীয় বাসিন্দা।

জানা গেছে,স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শহীদদের শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শহীদ মিনার সাজানো হয়। সূর্যোদয়ের সাথে সাথে সেখানে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসনসহ, বীর মুক্তিযোদ্ধাগন ও বিভিন্ন সরকারি দপ্তর।

এ সময় দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সার্কেল অফিসার, ডিবি ওসি সহ  পায়ে জুতা পরিহিত অবস্থায় শহীদ মিনারের বেদীতে উঠে ফটোসেশান করেন। ছবিটি ফেসবুকে আপলোড করে দিলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ছবিটি পোস্ট করে এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী  যদি  শহীদদের প্রতি তার শ্রদ্ধা জানানোর নমুনা যদি এই হয়, তাহলে জাতি   
 কি শিখবে! এছাড়াও অনেকেই নানা ধরনের নেতিবাচক মন্তব্য করেছেন।


প্রজন্মনিউজ২৪/এমআই 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ