চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতার গাড়িতে ককটেল হামলা

প্রকাশিত: ২৫ মার্চ, ২০২৪ ১১:৫৩:৫৪

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতার গাড়িতে ককটেল হামলা


নিজন্বপ্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সালামের প্রাইভেটকার লক্ষ্য করে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে আব্দুস সালাম, জেলা পরিষদের অ্যাকাউন্টস অফিসার মামুনুর রশিদ ও গাড়ির চালক আহত হয়েছেন।

রোববার (২৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের চৌধুরী মোড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজশাহীতে কাজ শেষ করে তিনজন শিবগঞ্জের বাড়িতে ফিরছিলেন। চৌধুরী মোড়ে পৌঁছামাত্র মহাসড়কের পাশ থেকে গাড়ি লক্ষ্য করে ককটেল হামলা চালানো হয়। এতে গাড়ির গ্লাস ভেদ করে ককটেলের স্প্লিন্টার হাতে লেগে তিনজনই আহত হন। তাদের উদ্ধার করে করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসা শেষে বর্তমানে তারা বাড়িতেই অবস্থান করছেন।  

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বলেন, আমাদেরকে হত্যা করতেই পূর্বপরিকল্পনা অনুযায়ী ককটেল হামলা চালানো হয়েছে। রাজনৈতিক প্রতিপক্ষরাই এই ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিন্টু রহমান জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। আলামত সংগ্রহ করা হয়েছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।


 প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ