ফরিদপুরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশিত: ০৯ মার্চ, ২০২৪ ০৪:১৮:৩৯

ফরিদপুরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি: “কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে” প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুর সদর উপজেলায় প্রীতি ফুটবল টুর্নামেন্ট  ২০২৪ খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এই খেলা দেখতে দূর দুরান্ত থেকে মাঠে ছুটে আসা হাজার হাজার দর্শকের। উপস্থিতিতে ঈশান ইনস্টিটিউশন মাঠ পরিণত হয় জনসমুদ্রে।

শুক্রবার ৮(মার্চ) বিকাল ৩ টায় ফরিদপুর সদর উপজেলার ১ নং ঈশান গোপালপুর ইউনিয়ন ঈশান ইনস্টিটিউশন  মাঠে এ খেলার আয়োজন করা হয়েছিল। 

প্রীতি ম্যাচে  ১নং ঈশান গোপালপুর একাদশকে  (২-১) গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ঢাকা ইউনাইটেড ক্লাব ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, ফরিদপুর জেলা শাখা শামীম হক। বিশেষ অতিথি সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী, ফরিদপুর জেলা শাখা মোহাম্মদ ইশতিয়াক আরিফ। তাছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ,  কোতোয়ালী আওয়ামী লীগ  যুবদল, স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল,ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১ং ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদ এর  চেয়ারম্যান, ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এ্যাড সহিদুল  ইসলাম মজনু ।

প্রধান অতিথির বক্তব্যে  সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এ জন্য সকল শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা প্রয়োজন। যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে। 

খেলা শেষে বিজয়ীদের মধ্যে সম্মানিত অতিথিবৃন্দ উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। আয়োজনে ১নং ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদ, ফরিদপুর সদর ফরিদপুর এবং এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ