ইতিহাস বদলাতে চান ওসি বিপ্লব কুমার বিশ্বাস

প্রকাশিত: ০৬ মার্চ, ২০২৪ ০৬:৪৭:১০

ইতিহাস বদলাতে চান ওসি বিপ্লব কুমার বিশ্বাস

জামালপুর প্রতিনিধি: আসন্ন বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনেপূর্বের বদনাম থেকে বের করে নিয়ে ইতিহাস বদলাতে চান দেওয়ানগঞ্জ থানার ইনচার্জ জনাব বিপ্লব কুমার বিশ্বাস।

আসন্ন ৯ ই মার্চ  বাহাদুরাবাদ ইউপি নির্বাচন কে সামনে রেখে পথ সভা করেন দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি জনাব বিপ্লব কুমার বিশ্বাস । 

ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, বিগত নির্বাচনে এই ইউনিয়ন চারটি খুন হয়েছেন। যেটা বাংলাদেশে নজীর বিহীন ঘটনা। এরকম ঘটনা আর কোথাও ঘটেনি। আরো বলেন একজন প্রতিনিধি কে জেতানোর জন্য একজন মায়ের বুক খালি হবে, একজন মেয়ে বাবা হারা হবে এরকম ঘটনা আমরা আর দেখতে চাইনা। দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি জনাব বিপ্লব কুমার বিশ্বাস তার বক্তব্যে বলেন, গত নির্বাচনে আমরা চার জন মানুষ কে হারিয়েছি এবং বেশ কয়েকজন পংগুত্ব বরন করেছে। তিনি বলেন গত নির্বাচনে একটা গুজব এর কারণে এই রক্ত ক্ষয়ি অবস্থার সৃষ্টি হয়, অতএব আপনারা কেউ গুজবে কান দিবেন না। 

তিনি জনগণ কে উদ্দেশ্য করে বলেন আমরা আপনাদের সাথে নিয়ে নির্বাচন সুষ্ঠু করতে চাই। আল্লাহ আমাদের চোখ দিয়েছেন দেখার জন্য, কান দিয়েছেন শোনার জন্য জ্ঞান দিয়েছেন বুদ্ধি দিয়েছেন বিবেক দিয়েছেন। আমরা চোখ দিয়ে দেখব জ্ঞান দিয়ে বিবেচনা করব। তারপর আমরা ব্যবস্থা নিব, আমরা চোখ থাকি তো অন্ধের মত কাজ করতে পারি না।
 তিনি আরো বলেন এই নির্বাচনকে সুষ্ঠু করার জন্য জামালপুর থেকে আমাদের এখানে ডিবির অফিসার ইনচার্জ এসেছেন, ডিসি সাব এসেছেন, এবং এসপি সাহেব এসেছেন। তিনি বলেন আমাদের সব স্যারের বক্তব্য হচ্ছে নির্বাচনকে সুষ্ঠু করা। আপনি যাকে মন চায় ভোট দিবেন। যাকে মন চাই নির্বাচিত করবেন, এখানে কারো শক্তি নাই আপনাকে ভোট দান থেকে বিরত রাখা। এবং আরো বলেন কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটলে আমাদেরকে জানাবেন আমরা ব্যবস্থা নিব। এবং সেটা যদি না করতে পারি তাহলে এইখানে একটা জনসমাবেশ দিবেন আমাদেরকে ডাকবেন আমরা তার জবাব দিব। তিনি সবার সুস্বাস্থ্য কামনা করে বক্তব্য শেষ করেন।

এতে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ ইন্সপেক্টর মোঃ হাবিবুর রহমান ও দেওয়ানগঞ্জ থানা ডিবি টিম এর পরিচালক মোঃ সোহেল রানা সহ থানা পুলিশ টিমের অন্যান্য সদস্যরা।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

এ সম্পর্কিত খবর

শিক্ষামন্ত্রীসহ সরকারের পদত্যাগের দাবি জানালেন জয়নুল আবদিন ফারুক

সিলেট নগরীর সুরমা টাওয়ার থেকে পড়ে সিসিকের এক কর্মচারির মৃত্যু

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার নিহত

শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবি জয়নুল আবদিন ফারুকের

কুয়েত থেকে আর দেশে ফেরা হলো না জহিরুলের

শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ : মির্জা ফখরুল

জবি শিক্ষককে হেনস্থা, সতর্ক করেই দায় সেরেছে প্রশাসন

বিদেশ যেতে চান আমান উল্লাহ আমান, শুনানি ৫ মে

পঞ্চগড় সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষের ওরিয়েন্টেশন ক্লাস সম্পূর্ণ

সমন্বয় করে গ্রীষ্মকালীন ও পবিত্র ঈদুল আযহার ছুটি চান ববি শিক্ষার্থীরা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ