কবে বিয়ে করছে বাবর, বললেন নিজেই

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারী, ২০২৪ ০২:১৬:০৩ || পরিবর্তিত: ০২ ফেব্রুয়ারী, ২০২৪ ০২:১৬:০৩

কবে বিয়ে করছে বাবর, বললেন নিজেই

অনলাইন ডেস্ক: পাকিস্তানের সাবেক অধিনায়ক ও তারকা ব্যাটার বাবর আজমকে বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি অনেকবারই হতে হয়েছে। সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) ভক্তদের সঙ্গে লাইভ প্রশ্নোত্তর পর্বে আরেকবার উঠল এমন প্রশ্ন।

তবে এবার কোনো ভক্ত নন, জাতীয় দলের সতীর্থ উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ানই এমন প্রশ্ন করেছেন তাকে। যদিও এমন প্রশ্নের জন্য শুরুতে প্রস্তুত ছিলেন না বাবর। পরে নিজেকে সামলে নিয়ে কিছুটা কৌশলী জবাব দিয়েছেন।

গতকাল (বৃহস্পতিবার) রাতে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন বাবর আজম। এদিন বড় চমক ছিল আচমকা রিজওয়ানের উপস্থিতি!

পাকিস্তানের উইকেটকিপার ব্যাটার এদিন সতীর্থকে প্রশ্ন ছুড়ে দেন, ‘কখন বিয়ে করছো?’ জবাবে বাবর বলেন, আমি জানতাম তুমি এটা জিজ্ঞেস করবে। পাল্টা রিজওয়ান বলেন, প্রশ্নের জবাব দিতে হবে। বাবরের উত্তর, আমি তোমাকে গোপনে এটার উত্তর দেবো।

এর আগে একবার একজন পাকিস্তানি সাংবাদিক বাবরকে জিজ্ঞাসা করেন, চুল তো সাদা হতে শুরু করল! কখন বিয়ে করবেন। জবাবে বাবর বলেছিলেন, 'এটা সাদা চুল বয়সের কারণে নয়, আগে থেকেই। বিয়ে সময় হলেই হবে। আমিও সেই সময়ের অপেক্ষায় আছি, আপনারও অপেক্ষা করা উচিত।

এদিন নিজের ক্রিকেট ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্নের জবাব দিয়েছেন বাবর আজম। ২৯ বছর বয়সী এই ক্রিকেটার ক্যারিয়ারে আবেগের মুহূর্ত নিয়ে বলেন, যখন আমার অভিষেক হয়েছিল এবং যখন অধিনায়কত্ব পেয়েছিলাম সেটি ছিল আমার জন্য আবেগের মুহূর্ত। সেই সঙ্গে হতাশার কথাও জানালেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ের বিপক্ষে হারের ক্ষত এখনো পোড়ায় বাবরকে।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ