শীতার্তদের মাঝে উম্মাহ হেল্প ফাউন্ডেশন'র সোয়েটার বিতরণ

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৪ ০২:৩৪:২৮

শীতার্তদের মাঝে উম্মাহ হেল্প ফাউন্ডেশন'র সোয়েটার বিতরণ

ঢাকার হাজারীবাগে লেবার ও রিকশা শ্রমিকদের মাঝে সোয়েটার বিতরণ করেছে সেবামুলক প্রতিষ্ঠান ‘উম্মাহ হেল্প ফাউন্ডেশন’।

আজ বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকায় স্থানীয় ঝাউচর এলাকায় এ কর্মসুচী পালিত হয়।  গজমহল ট্যানারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) জনাব হাবিবুর রহমান-এর সভাপতিত্বে এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের  উপদেষ্টা নিউ মার্কেট চাঁদনী চক মসজিদের খতীব হাফেজ মাওলানা জাহিদুল ইসলাম, বিশেষ অতিথি মাহমুদ প্রিন্টার্স ও সাপ্লায়ার্স’র এমডি মুহাম্মাদ মাহমুদুল  হাসান। 

শীতবস্ত্র বিতরণপূর্ব সময়ে অতিথিরা বলেন, শীতের তীব্রতায় সুবিধা বঞ্চিত মানুষেরা সবচেয়ে বেশী কষ্টে থাকে। আমাদের উচিত ছিল আপনাদের ঘরে ঘরে এই কাপড়গুলো পৌঁছে দেয়া, কিন্তু আমরা তা পারিনি। আমীরুল মুমিনীন খালীফা উমার রা এর শাসন ব্যবস্থার মতো এদেশ হলে কাউকে এখানে আসতে হতনা। আপনারা নিজ নিজ জায়গা থেকে সেবা পেতেন। গরীবের সম্পদ চুরি হতনা, মানুষের উপর যুলুম হতনা, আমরা আগামী দিনে সেররকম একটি শাসনব্যবস্থা স্বপ্ন দেখি।

এ সময়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট ও দেশ টিভির উপস্থাপক মুহাম্মাদ আবদুল কাহহার বলেন,  'উম্মাহ হেল্প ফাউন্ডেশন' অলাভজনক সেবামূলক প্রতিষ্ঠান। ইয়াতিম, মিসকিন, অসহায়, দরিদ্র, বিধবা, শারীরিকভাবে কাজ করতে অক্ষম ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যেই আমাদের পথচলা। আমাদের সামান্য উপহার  আপনারা সাদরে গ্রহণ করবেন।

আপনাদের কষ্টগুলো আমরা বুঝতে পারলেও আমাদের পর্যাপ্ত সামার্থ নেই। আপনারা দুয়া করবেন। গতবছরও আমরা কম্বল বিতরণ করেছিলাম। আলহামদুলিল্লাহ। উম্মাহ হেল্প কার্যক্রমে যারা টাকা ও শ্রম দিয়ে সহায়তা করছেন তাদেরকে ধন্যবাদ  জানিয়েছেন। পিরিশেষে তিনি দোয়া চেয়ে বলেন, আল্লাহ সবাইকে দুনিয়া আখিরাতের কল্যাণ দান করুন। আল্লাহ সবার দানকে কবুল করুন।  সেই সাথে তিনি সমাজের সব শ্রেণী ও পেশার বিত্তবান দানশীল মানুষের সহযোগিতা কামনা করেছেন।

প্রজন্মনিউজ২৪/ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ