ফেসবুকে পোস্ট দেখে পাগলিকে শীতবস্ত্র দিলেন সাংবাদিক বাবলু মিয়া

প্রকাশিত: ১৬ জানুয়ারী, ২০২৪ ০৪:২৮:১৯ || পরিবর্তিত: ১৬ জানুয়ারী, ২০২৪ ০৪:২৮:১৯

ফেসবুকে পোস্ট দেখে পাগলিকে শীতবস্ত্র দিলেন সাংবাদিক বাবলু মিয়া

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার তালসার বাজারে এক পাগলির ছবি ফেসবুকে ছড়িয়ে পরার পর দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক সাংবাদিক বাবলু মিয়া নিজ অর্থায়নে শীতবস্ত্র উপহার দিয়েছেন।

সোমবার সন্ধায় উপজেলার তালসার বাজারে পুরাতন হাসপাতালে শুয়ে থাকা পাগলির জন্য একজোড়া মোজা,শীতের গড়ম কাপড়, কম্বল ও নিজের মাথার টুপি খুলে পরিয়ে দেন। 

বাবলু মিয়া বলেন, আমি আকিমুল ইসলাম সাজু নামে একজনের ফেসবুকে একটা পাগলির পোস্ট দেখতে পাই। ছবিতে দেখি পাগলিটা শীতে কাপছে আজ মাঘ মাসের পহেলা শীতের এই দিনে উত্তরা হিমেল হাওয়া জেঁকে বসেছে। যে পরিমান শীত পরছে তা চলাফেরা করাই কষ্ট । আমি দেখি পাগলিটার গায়ে একটা চটের বস্তা জড়ানো শীতে থরথর করে কাঁপছে সেটা দেখে আমি সত্তি খুবি কষ্ট পেয়েছি। সাথে সাথে তার জন্য আমি নিজ অর্থায়নে গরম কাপড়ের ব্যাবস্তা করেছি। 

তিনি আরো বলেন, আসুন সবাই গরীব,দুঃখী,অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াই। সমাজে অনেক বিত্তবান লোক আছে সবাই মিলে আমরা যদি সবাই কে সাহায্যো করি তাহলে আজকের সমাজটা অনেকদূরে এগিয়ে যাবে।

কোটচাঁদপুর উপজেলা মানবাধিকার সভাপতি রেজাউলের সাথে কথা বল্লে তিনি বলেন, শীতের এই হিমেল হাওয়ায় প্রচুর পরিমানে শীত জেঁকে বসেছে। আর এই শীতে সব থেকে বেশি কষ্টে আছে অসহায় ও ছিন্নমূল মানুষ। আমাদের সবাইকে তাদের পাশে দাড়ানোটা খুবি দরকার। কারন তাদের দেখার কেউ নাই। আমরা নিজেরা একটু যদি উদ্যোগ দিয় তাহলে সমাজটা সুন্দর হবে। তাই সবাই নিজ উদ্যোগে এগিয়ে আসুন।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক আকিমুল ইসলাম সাজু ও গ্রামের সাধারণ মানুষ। পাগলিটার সব সময় খোঁজ খবর রাখে স্থানীয় ফার্মেসি মালিক নাজমুল হোসেন ঝন্টু।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ