ভারতে সন্ত্রাসী হামলায় এক সেনা নিহত, আহত ৫

প্রকাশিত: ০৫ মে, ২০২৪ ১১:৩০:২৫ || পরিবর্তিত: ০৫ মে, ২০২৪ ১১:৩০:২৫

ভারতে সন্ত্রাসী হামলায় এক সেনা নিহত, আহত ৫

নিজস্ব প্রতিনিধিঃ ভারতে বিমানবাহিনীর সেনাদের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এতে এক সেনা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। 

০৫ মে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। জানাজায় সন্ত্রাসীরা দুটি গাড়িতে ভয়াবহ হামলা চালিয়েছে। এরমধ্যে বিমানবাহিনীর একটি গাড়ি ছিল। জম্মু ও কাশ্মিরের পুঞ্চ জেলায় এ হামলা হয়।

কর্মকর্তারা জানিয়েছেন, আহত পাঁচজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের সকলকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে উদামপুর কমান্ড হাসপাতালে পাঠানো হয়েছে। নিরাপত্তা বাহিনীর একটি সূত্র জানিয়েছে, এলাকাটিতে অতিরিক্ত ফোর্স পাঠানো হয়েছে। স্থানীয় রাষ্ট্রীয় রাইফেলস ইউনিট এলাকাটি ঘিরে ফেলেছে। বর্তমানে সেখানে সন্ত্রাস দমনে অভিযান ও ব্যাপক তল্লাশি চালানো হচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এক পোস্টে বিমানবাহিনী জানিয়েছে, শাহসিতারের কাছে আক্রান্ত কনভয়কে নিরাপদ করা হয়েছে। বিমানবাহিনীর এক গাড়ি জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায় সন্ত্রাসীদের কবলে পড়ে। স্থানীয় সামরিক বিভাগ বর্তমানে এলাকাটি ঘিরে রেখেছে। এনডিটিভি জানিয়েছে, চলতি বছরে অঞ্চলটিতে প্রথমবারের মতো এতোবড় হামলার ঘটনা ঘটেছে। গত বছরে এ অঞ্চলে সেনাদের লক্ষ্য করে একাধিক হামলা হলেও কয়েক মাস ধরে সেখানকার পরিস্থিতি বেশ শান্ত ছিল।

এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে, গাড়ির সামনের কাচে অসংখ্য গুলির চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, বেশ পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। পিটিআই জানিয়েছে, স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের দিকে সেনারা একটি গাড়িতে করে বিমানঘাঁটি থেকে জারানওয়ালি যাচ্ছিলেন। তখন সন্ত্রাসীরা এ হামলা চালায়। কর্মকর্তারা জানিয়েছে, সন্দেহভাজন ব্যক্তিদের গতিবিধির ওপর নজর রাখা হচ্ছে। তবে অভিযানে এখনো কাউকে আটক করা যায়নি।


প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ