কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো জবি ছাত্রলীগ

প্রকাশিত: ০৪ জানুয়ারী, ২০২৪ ০৭:২৬:২২

কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো জবি ছাত্রলীগ

জবি প্রতিনিধি: কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ৯ টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুজিব চত্ত্বরে এ কর্মসূচি পালন করে তারা।

এর আগে জবি ছাত্রলীগ সকাল সাড়ে ৭টায় ধানমন্ডিস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ ও বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, ভোট উৎসবের জন্য,স্মার্ট বাংলাদেশের জন্য, শেখ হাসিনার জন্য, নৌকার জন্য বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা কেক কাটাসহ বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নিয়েছি। তারুণ্যের গণরায় নিয়ে গণমানুষের ভাগ্যবদলের জন্য ও উন্নয়ন অব্যাহত রাখার জন্য দেশরত্ন শেখ হাসিনা আবারো  বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন।  তারুণ্যের গণজোয়ারে সকল অপশক্তি ভেসে যাবে। নৌকার জয় হবে। বাংলাদেশের জনগণের জয় হবে।

এছাড়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম ফরাজী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম জন্মদিনে আমরা ছাত্রলীগ পরিবার আনন্দিত, উচ্ছ্বসিত এবং পুলকিত। ১৯৪৮ সালের পর থেকে দেশের সকল আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়ে আসছে বাংলাদেশ ছাত্রলীগ। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে টানা ৪র্থ বারের মতো ক্ষমতায় আনতে বাংলাদেশ ছাত্রলীগ নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে বাংলাদেশ ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক হিসেবে কাজ করবে, এটাই আজকের দিনে আমাদের অঙ্গিকার।


প্রজন্মনিউজ২৪/এমএএইচ
 

এ সম্পর্কিত খবর

সম্মানহানির বিচার চেয়ে জবি শিক্ষকের বিরুদ্ধে ডীনের অভিযোগ

ধুনটে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নসেবার কমিটি গঠন 

সময় তিন অক্ষরের এক ছোট নাম কত মূল্যবান

বেরোবিতে ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি, মহাসড়ক অবরোধ

টেকনাফে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, মূল অভিযুক্তসহ ৬ আসামি গ্রেপ্তার

জয় বাংলা ব্লাড স্কিমের আড়ালে সিট দখলের অভিনব কৌশল রাবি ছাত্রলীগের

সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন

বরিশালে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত দুই

কুয়েত থেকে আর দেশে ফেরা হলো না জহিরুলের

শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ : মির্জা ফখরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ