রাবি পাবনা জেলা সমিতির নেতৃত্বে নাঈম, সম্পাদক শামীম

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২৩ ১১:৪০:২৮

রাবি পাবনা জেলা সমিতির নেতৃত্বে নাঈম, সম্পাদক শামীম

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)  পাবনা জেলা ছাত্রকল্যাণ সমিতির (২০২৩-২৪) সালের কার্যনির্বাহীর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে হিসাব বিজ্ঞান ও তথ্যব্যবস্থাপনা বিভাগের ১৭-১৮ সেশনের শিক্ষার্থী  মো: নাঈম হাসানকে  সভাপতি, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী  মো: শামীম হোসানকে সাধারণ সম্পাদক এবং মো: রাইসুল ইসলাম আকাশ, পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থীকে সাংগঠনিক সম্পাদক করে ৫৮ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করা হয়।

শুক্রবার (১৭ নভেম্বর) আনন্দমুখর পরিবেশে রাবিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে চড়ুইভাতি আয়োজন ও পরবর্তীতে কমিটি ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠাতা জনাব ইব্রাহিম হোসেন মুন, রাবি শাখা ছাত্রলীগের  সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সম্মানিত সদস্য অনলাইনে যুক্ত ছিলেন।

সদ্য সাবেক কমিটির সম্পাদক মনির রুহানির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব ইব্রাহিম হোসেন মুন'র সহধর্মিণী জনাবা আয়েশা সিদ্দিকা শিমুল, সাবেক রাবি কৃতি শিক্ষার্থী ও রাবি ছাত্রলীগ নেত্রী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে সংগঠনটির সাবেক সভাপতি জনাব মো:রকিবুল ইসলাম জয়।

দিনব্যাপী খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণীর মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠানে রাবি ছাত্রলীগের ২৬ তম  কমিটিতে পদপ্রাপ্ত পাবনা জেলার কৃতি শিক্ষার্থী ছাত্রলীগ নেতা জাহিদ হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ও ছাত্রলীগ নেত্রী নাশরাত আর্শিয়ানা ঐশী, সাংগঠনিক সম্পাদক, বাংলাদশ ছাত্রলীগ, রাবি শাখাকে পাবনা জেলা ছাত্রকল্যাণ সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বরণ করা হয়।


প্রজন্মনিউজ২৪/এসআই

এ সম্পর্কিত খবর

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলপড়ুয়া কিশোরীকে কুপিয়ে জখম

অটোরিকশায় গার্মেন্টস শ্রমিককে ধর্ষণ, প্রেমিকসহ আটক ০২

সাংবাদিকের ওপর হামলায় কৃষকলীগ নেতা আরমানের বিরুদ্ধে মামলা

‌উপজেলা নির্বাচনকে ডামি আখ্যা দিয়ে জনগনকে বর্জনের আহ্বান রিজভীর

অগ্রগতি নেই মানবাধিকার পরিস্থিতিতে  বাংলাদেশের

বাংলাদেশ ব্যাংকে অপঘাত ঘটেছে: দেবপ্রিয় ভট্রাচার্য

বগুড়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে ‘মাদক বিক্রেতার’ বিরুদ্ধে মামলা

উপকূলীয় তিন জেলায় তীব্র হচ্ছে সুপেয় পানির সংকট

খুলনায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় মামলা

টেকনাফ বাহারছড়ায় ছবিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্র খুন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ