টেকনাফ বাহারছড়ায় ছবিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্র খুন।

প্রকাশিত: ০৭ মে, ২০২৪ ০৩:১৯:০২

টেকনাফ বাহারছড়ায় ছবিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্র খুন।

 জেলাপ্রতিনিধিঃকক্সবাজারের টেকনাফে মোবাইলে গোপন ছবি থাকাকে কেন্দ্র করে রাগিব শাহরিয়ার মুরাদ (২১) নামে এক ছাত্রলীগ নেতাকে খুন করা হয়েছে। সন্ত্রাসীরা জালিয়া পালং ইউনিয়নের মনখালী এলাকার জাকিরের ছেলে আদিল এবং মৌলভী রফিকের ছেলে অলি উল্লাহ।মুরাদ টেকনাফের বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং কক্সবাজার সিটি কলেজের ছাত্র। তার বাবা মুহাম্মদ সাইফুল্লাহ বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।
(০৬ মে) সোমবার আসরের সময় বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারে এই ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত মুরাদের ভাই আব্দুল্লাহ আল মামুনও গুরুতর আহত হয়েছে। তাকেও কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
নিহতের চাচা মুহাম্মদ আরিফ জানান, সোমবার বিকেলে রফিক ও আদিল পূর্বপরিকল্পিতভাবে মুরাদকে বাজারে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে। এসময় ভাইকে বাঁচাতে গেলে মামুনকেও কুপিয়ে আহত করা হয়।
তিনি বলেন, মীমাংসার কথা বলে মামুনকে বাজারে ডেকে নিয়ে গিয়েছিলো। বাজারে উপস্থিত হওয়ার সাথে সাথে পাশ্ববর্তী কামারের দোকান থেকে ধারালো দা দিয়ে কোপানো হয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে স্থানীরা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু বরণ করে।

স্থানীয়রা জানিয়েছেন, কয়েকদিন আগে শামলাপুর এলাকার ঘাতক রফিক দাবী করেন মুরাদের মোবাইলে তার একটি গোপন ছবি রয়েছে। সেই ছবিকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়।
সোমবার বিকেলে শামলাাপুর বাজারে এই ঘটনার মীমাংসা হওয়ার কথা ছিলো। মীমাংসা করতে বাজারে গেলে মুরাদকে হত্যা করা হয়।কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশিকুর রহমান বলেন, 'নিহত মুরাদের গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়। তার ভাই মামুনের অবস্থাও আশংকাজনক।'স্থানীয় সচেতন মহলের মুরাদ একজন নম্র-ভদ্র খুব অমায়িক বলে ছেলে দাবি করেন তার এই হত্যার ধিক্কার ও নিন্দা জানাচ্ছেন এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছেন। 


প্রজন্মনিউজ২৪/এম এম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ