বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো ঢাকায়

প্রকাশিত: ১৮ অক্টোবর, ২০২৩ ০৪:০৯:৫৬ || পরিবর্তিত: ১৮ অক্টোবর, ২০২৩ ০৪:০৯:৫৬

বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো ঢাকায়

স্পোর্টস ডেস্ক : ভারতের কলকাতা ঘুরে সংক্ষিপ্ত এক সফরে ঢাকায় এসে পৌঁচ্ছেছেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি রোনালদিনহো।

বুধবার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ৩ টায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এই তারকা ফুটবলার এসে পৌঁছান। এখান থেকে তিনি ঢাকার রেডিসন হোটেলে যাবেন।

ঢাকায় অবস্থানকালে সন্ধা সাড়ে ৬টায় গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন রোনালদিনহো। এরপর সাড়ে ৭টায় গণমাধ্যমের মুখোমুখি হবেন ‘দ্য উইজার্ড’ নামে পরিচিত সাবেক বার্সা তারকা।

বেসরকারি প্রতিষ্ঠান ক্রিয়েশন ওয়ার্ল্ডের ব্যবস্থাপনায় এক ইভেন্টে অংশগ্রহণ করবেন ২০০২ বিশ্বকাপজয়ী সাবেক তারকার। ইভেন্টে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার।

‘মিট অ্যান্ড গ্রিড’ শিরোনামে আরও এক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন ব্রাজিলের পোর্তো আলেগ্রেতে জন্ম নেওয়া সাবেক বার্সেলোনা সুপারস্টার। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। ঢাকায় অবস্থানকালে র্যাডিসন ব্লু হোটেলে অবস্থান করবেন রোনালদিনহো। সংক্ষিপ্ত সফরের অনুষ্ঠানমালা এ হোটেলেই অনুষ্ঠিত হবে। ঢাকা সফর শেষে রাত ১২ টায় দুবাই ফিরে যাবেন রোনালদিনহো।

প্রজন্মনিউজ২৪/এএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ