১০০ জন মেধাবী শিক্ষার্থীকে পুরষ্কৃত করলো ক্ল্যারিয়ন কল

প্রকাশিত: ১৪ অক্টোবর, ২০২৩ ০৫:৪২:১৩ || পরিবর্তিত: ১৪ অক্টোবর, ২০২৩ ০৫:৪২:১৩

১০০ জন মেধাবী শিক্ষার্থীকে পুরষ্কৃত করলো ক্ল্যারিয়ন কল

ইংরেজি ম্যাগাজিন ক্ল্যারিয়ন কলের আয়োজনে আজ ঢাকার শীর্ষ স্থানীয় বিভিন্ন ইংলিশ মিডিয়াম স্কুলের  শিক্ষার্থীদের  নিয়ে একটি প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

রাজধানী ঢাকার শীর্ষ স্থানীয় বিভিন্ন ইংলিশ মিডিয়াম স্কুলের প্রায় ২০০ জন শিক্ষার্থী এবং অভিভাবকদের উপস্থিতিতে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন ক্ল্যারিয়ন কলের সম্পাদক আশরাফ আল দীন।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন ,আমরা খুশি যে, আমাদের অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে। আমাদের লক্ষ্য ছিল শিক্ষার্থীদের অনুপ্রাণিত করা এবং তাদেরকে তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করা। আমরা বিশ্বাস করি যে, শিক্ষা একটি জাতির উন্নয়নের মূল চাবিকাঠি। আমাদের শিক্ষার্থীরা যত ভালো ফলাফল করবে, আমাদের দেশ ততই সামনের দিকে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের গবেষণা অনুষদের সদস্য ড. নেছার ইউ আহমেদ। অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন কানাডার রেজিনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আসাদুল্লাহ, কানাডার লাভাল বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক নায়েম আবদুল্লাহ।

প্রধান অতিথি ড. নেছার ইউ আহমেদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা হচ্ছেন আমাদের দেশের ভবিষ্যৎ। আপনাদের ওপরেই আমাদের সকল আশা-আকাঙ্ক্ষা বর্তায়। তাই, আপনাদেরকে নিজেদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। শিক্ষা হচ্ছে জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অস্ত্র। তাই, আপনাদেরকে শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে।

উক্ত অনুষ্ঠানের নলেজ ও ইভেন্ট পার্টনার ছিল যথাক্রমে ইউনিভার্সিটি অব স্কলারস এবং এবিসি লার্ণিং।

অনুষ্ঠানের পুরস্কার বিতরণী পর্বে ১০০ জন গৌরবান্বিত ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের সনদসহ নানা উপহার সামগ্রী তুলে দেন অতিথিরা।

ক্ল্যারিয়ন কলের নির্বাহী সম্পাদক মো: মঈনুল হকের পরিচালনায় রাজধানীর গুলশান জারা কনভেনশন সেন্টারে সকাল ১০. ০০ টা থেকে শুরু হওয়া এই প্রোগ্রাম বেলা ১.০০ টায় শেষ হয়।


প্রজন্মনিউজ২৪/ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ