চট্টগ্রামের রাউজানে বন্ধুকে হত্যা করে গোশত খাওয়ার অভিযোগ

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর, ২০২৩ ০৪:২১:৪৭ || পরিবর্তিত: ১৩ সেপ্টেম্বর, ২০২৩ ০৪:২১:৪৭

চট্টগ্রামের রাউজানে বন্ধুকে হত্যা করে গোশত খাওয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক: চট্টগ্রামের রাউজানে ৫ কিশোরের বিরুদ্ধে বন্ধুকে হত্যা করে তার গোশত খাওয়ার অভিযোগ উঠেছে।

গত ২৭ আগষ্ট রাউজানের কদলপুরে বন্ধুদের কর্তৃক অপহৃত হয় শিবলী সাদিক হৃদয় (১৯) নামের এক এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী। অপহরনকারীরা অপহরণের দুই দিন পরে তার মায়ের মুঠোফোনে কল দিয়ে তার সাথে কথা বলিয়ে দেয়।

অপহরণকারীরা প্রথমে ১৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করলেও সর্বশেষ ২ লক্ষ টাকা পাঠাতে বলে। ১ সেপ্টেম্বর হৃদয়ের বাবা ২ লক্ষ টাকা মুক্তিপণ নিয়ে বান্দরবানের নির্ধারিত স্থানে টাকা দিয়ে আসলে হৃদয়কে ফিরিয়ে দেয়া হবে বলে তার বাবাকে জাননো হয়। কিন্তু হৃদয় ফিরে না আসায় ৬ই সেপ্টেম্বর রাউজান থানায় অপহরণ মামলা করে তার পরিবার। পরবর্তীতে ২ জনকে গ্রেফতার করে পুলিশ।

গত রবিবার চট্টগ্রাম চাটগাঁও এলাকা থেকে অপর ৩ জনকে গ্রেফতার করে র‌্যাব-৭। পরে আসামীদের দেয়া তথ্যমতে ১১ সেপ্টেম্বর সকালে অপহরণের স্থান হতে ৬ কিলোমিটার দূরে হৃদয়ের খন্ড-বিখন্ড লাশ পাওয়া যায়। ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ শনাক্ত করে ফেরার পথে উত্তেজিত এলাকাবাসী পুলিশের গাড়িতে হামলা করে। পরে গাড়ি থেকে মামলার প্রধান আসামিকে ছিনিয়ে নিয়ে গনপিটুনি দেয়, পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনায় উক্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাউজান থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল হারুন বলেন, লাশটি হৃদয়ের তা শনাক্ত করেছি। উত্তেজিত জনতা পুলিশের গাড়িতে ভাঙচুরসহ একজন আসামীকে পিটিয়ে হত্যা করে। গত ২৭ আগষ্ট রাউজানের কদলপুরে কয়েকজন বন্ধু কর্তৃক অপহৃত হয় হৃদয়। সে পড়াশোনার পাশাপাশি একটি খামার দেখাশোনাও করতো বলে জানা যায়।


প্রজন্মনিউজ২৪/এমএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ