শৈলকুপায় বাঁশবাগান থেকে কৃষকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারী, ২০২৩ ০৪:১৮:২৯ || পরিবর্তিত: ২৮ ফেব্রুয়ারী, ২০২৩ ০৪:১৮:২৯

শৈলকুপায় বাঁশবাগান থেকে কৃষকের মরদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় সঞ্জিত জোয়ার্দার (৫৫) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার আগুনিয়াপাড়া গ্রামের একটি বাঁশবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সঞ্জিত জোয়ারদার ওই গ্রামের হেমন্ত জোয়ার্দারের ছেলে। তিনি পেশায় কৃষক। সঞ্জিতের পরিবারের লোকজন ধারণা করছেন, সঞ্জিতকে হত্যা করা হয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় বাজারে যাওয়ার কথা বলে সঞ্জিত বাড়ি থেকে বের হন। তবে এরপর অনেক সময় পেরিয়ে গেলেও সঞ্জিত বাড়ি ফিরছিলেন না। পরে পরিবারের লোকজন তাকে বাড়ির আশপাশে খোঁজাখুঁজি করতে থাকেন। রাত ১১টার দিকে বাড়ির পাশের একটি বাঁশবাগানের পাশে সঞ্জিতের মৃতদেহ পড়ে থাকতে দেখেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

শৈলকুপা উপজেলার তমালতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আনোয়ারুল আজিম জানান, প্রাথমিকভাবে নিহত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কোনো কারণও তাৎক্ষণিকভাবে বলতে পারেননি তিনি। তবে নিহত ব্যক্তির পরিবারের লোকজন ধারণা করছেন, সঞ্জিতকে হত্যা করা হয়েছে। এ জন্য নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


প্রজন্মনিউজ২৪/উমায়ের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ