পিরোজপুরের নাজিরপুরে জমি-জমার বিরোধকে কেন্দ্র করে, পুলিশের এস আই সহ আহত-৪

প্রকাশিত: ০৫ মার্চ, ২০২৪ ০৫:১১:৫২

পিরোজপুরের নাজিরপুরে জমি-জমার বিরোধকে কেন্দ্র করে, পুলিশের এস আই সহ আহত-৪

পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুরের নাজিরপুরে জমি-জমাকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশ অফিসার সহ ৪ জন আহত হয়েছে। আহত পুলিশ অফিসার নাজিরপুর থানার এ এস আই মোঃ মোশারেফ হোসেন (৪৮), এছাড়া আলামিন শেখ (৩৫), কামাল শেখ (৩০), জুয়েল শেখ (১৮)।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় উপজেলার সদর ইউনিয়নের নাজিরপুর টু ঢাকা মহাসড়ক সংলগ্ন পাতিলাখালী নামক স্থানে।  
আহত আল-আমিন শেখ ও কামাল শেখ ওই এলাকার প্রায়ত চৌকিদার আলী শেখ এর পুত্র এবং জুয়েল শেখ একই এলাকার আব্দুর রহমান শেখ এর পুত্র।

আহত আল-আমীনের মা মিনারা বেগম সংবাদকর্মীদের জানান, একই এলাকার পার্শ্ববর্তী বাড়ীর লুৎফার রহমানের সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলছে দীর্ঘদিন। সেই বিরোধের জেড় ধরেই লুৎফার ও তার দুই ছেলে মোঃ সাইফুল ইসলাম চঞ্চল ও শিপন’দের সাথে সামান্য কথার কাটাকাটির কারনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় পথিমধ্যে পুলিশ অফিসার মোশারেফ হোসেন উপস্থিত হয়ে ঘটনা নিয়ন্ত্রন করতে গেলে তিনিও গুরুতর আহত হন। আমার দুই ছেলেকে নাজিরপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করা হয়েছে।

অপরদিকে সাইফুল ইসলামের স্ত্রী দিথি আক্তার (২৫) জানান, আমার শ্বশুর লুৎফার রহমান,আমাদের ধান রোপনকৃত জমি দেখতে গেলে, কামালসহ আরো দুই তিন জন জমির আইলে বসে গাঁজা সেবন করতে দেখে নিষেধ করলে তার উপর ক্ষিপ্ত হওয়ার একপর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত ডা: মুনিরা জানান, পুলিশ অফিসার সহ ৩ জনই গুরুতর আহত হয়েছে, একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠান হয়েছে। গুরুতর আহত পুলিশ অফিসারের চোখে ইনজুরি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চক্ষু হাসপাতাল গোপালগঞ্জে প্রেরণ করা হয়েছে।  বাকী এক জনের মাথায় মারাত্বক যখম হওয়ায় এবং অন্য জনের পা ভেঙ্গে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জিয়াউদ্দিন জানান, পুলিশ অফিসার পথিমধ্যে সংঘর্ষের ঘটনা দেখে নিয়ন্ত্রন করতে গিয়ে আহত হয়েছেন। এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ পাওয়া যায় নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে পুলিশ অফিসার যেখানে আহত হয়েছে, সেখানে অপরাধীদেরকে ধরার জন্য পুলিশ তৎপর আছে। 


প্রজন্মনিউজ২৪/টিএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ