বায়ার্নের বিপক্ষে ম্যাচের আগে সুখবর পিএসজি শিবিরে

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী, ২০২৩ ০৬:৫১:৪৫

বায়ার্নের বিপক্ষে ম্যাচের আগে সুখবর পিএসজি শিবিরে

প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সামনে কঠিন পরীক্ষা। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের মুখোমুখি হচ্ছে লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা। সবশেষ দুই ম্যাচেই হারের মুখ দেখা প্যারিসিয়ানরা অবশ্য নিজেদের মাঠে আমার আগে কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলার অবকাশ পাচ্ছে দলের গুরুত্বপূর্ণ তারকাদের অনুশীলনে যোগ দেওয়ার খবরে।

গত ১ ফেব্রুয়ারি মপেলিয়েরের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। সে সময় ক্লাবটির পক্ষ থেকে জানানো হয় -তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ফরাসি ফরোয়ার্ডকে। এরপর ক্যুপ দে ফ্রান্স ও লিগে মোনাকোর বিপক্ষে ম্যাচে এমবাপ্পের অভাবটা হাড়ে হাড়ে টের পেয়েছে পিএসজি। ফরাসি কাপের শেষ ষোলোয় মার্শেইয়ের কাছে হেরে বিদায় নেওয়া পিএসজি মোনাকোর বিপক্ষে লিগের ম্যাচে হেরেছে ৩-১ গোলের ব্যবধানে।

চ্যাম্পিয়ন্স লিগে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে এমন হারের পর ড্রেসিংরুমেও দেখা দিয়েছে কোন্দল। এমনটাই জানিয়েছে লে'ইকুইপে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে নিজেদের মাঠে বায়ার্ন মিউনিখকে আতিথ্য দেবে পিএসজি।

গুরুত্বপূর্ণ ম্যাচের আগে একটা অপ্রত্যাশিত সুখবর পেয়েছে প্যারিসিয়ানরা। অনেকটা অলৌকিকভাবেই চোট থেকে সেরে উঠেছেন কিলিয়ান এমবাপ্পে। ফরাসি দৈনিক লে'ইকুইপে জানিয়েছে, বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচ সামনে রেখে অনুশীলনে যোগ দিয়েছেন ফরাসি ফরোয়ার্ড।

ল'ইকুইপে জানায়, রোববার (১২ ফেব্রুয়ারি) পিএসজির খেলোয়াড়দের ছোট একটা অংশের সঙ্গে আলাদা অনুশীলন করেন। অথচ পিএসজি এর আগে জানিয়েছিল, হ্যামস্ট্রিংয়ের চোটে ভোগা তারকা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগ খেলতে পারবেন না।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালেও দলের সঙ্গে পরিপূর্ণ অনুশীলনে অংশ নিতে দেখা গেছে এমবাপ্পেকে। শুধু এই ফরাসি তারকাই নয়, অনুশীলনে অংশ নিয়েছেন লিওনেল মেসি ও মার্কো ভেরাত্তিও। মোনাকোর বিপক্ষে ইনজুরির কারণে একাদশে ছিলেন না এই দুজনও। শঙ্কা ছিল বায়ার্নের বিপক্ষে ম্যাচে তাদেরও না খেলার। তিন তারকার অনুশীলনে যোগ দেওয়াটা নিঃসন্দেহে পিএসজি কোচ ক্রিস্টফ গালতিয়েরের কপালে দুশ্চিন্তার ভাঁজ কমাবে।


প্রজন্মনিউজ২৪/একে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ