স্কুলে বন্দুক হামলা ৪ শিক্ষার্থী আহত

প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০২২ ১০:১৬:২২

স্কুলে বন্দুক হামলা ৪ শিক্ষার্থী আহত

আন্তর্জাতিক ডেস্কঃ যুক্তরাষ্ট্রে এক সপ্তাহে তিনবার বন্দুক হামলার ঘটনা ঘটল। এবার ফিলাডেলফিয়ায় একটি স্কুলে বন্দুক হামলায় ৪ শিক্ষার্থী আহত হয়েছেন। হামলার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। হামলাকারীকে ধরতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

ভার্জিনিয়ায় বন্দুক হামলার রেশ কাটতে না কাটতে আবারও যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এবার হামলা হয়েছে দেশটির ফিলাডেলফিয়া অঙ্গরাজ্যের ওভারব্রুক হাইস্কুলে। 

সংবাদমাধ্যম সিএনএন জানায়, বুধবার (২৩ নভেম্বর) স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে শিক্ষার্থীরা ক্লাস শেষে বাইরে বের হলে একটি গাড়ি থেকে তাদের লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে হাসপতালে পাঠায় পুলিশ। তাদের অবস্থা গুরুতর নয় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

এ ঘটনার পর উত্তেজনা বিরাজ করছে ঘটনাস্থল ও আশপাশের এলাকায়। হামলার কারণ জানা যায়নি। এর সঙ্গে কে বা কারা জড়িত, সে বিষয়েও কিছু জানাতে পারেনি পুলিশ। তবে হামলাকারীকে ধরতে অভিযান শুরু করেছে নিরাপত্তা বাহিনী। রাস্তায় থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীর গাড়িটি শনাক্তের চেষ্টা করা হচ্ছে। 

এ ঘটনার একদিন আগে অর্থাৎ মঙ্গলবার (২২ নভেম্বর) ভার্জিনিয়ায় ওয়ালমার্টের শপিংমলে বন্দুক হামলা চালায় এক অস্ত্রধারী। এতে নিহত হন ৬ জন। হামলাকারী ওই সুপারশপেরই ম্যানেজার এবং গোলাগুলির পর সে আত্মহত্যা করেছে বলে জানায় পুলিশ।  

এ ছাড়া গত শনিবার (১৯ নভেম্বর) কলোরাডো অঙ্গরাজ্যের একটি নাইটক্লাবে অস্ত্রধারীর হামলায় প্রাণ হারান পাঁচজন।


প্রজন্মনিউজ২৪/এ কে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ