ডি মারিয়াকে নিয়ে শঙ্কা কাতার বিশ্বকাপে

প্রকাশিত: ১৭ অগাস্ট, ২০২২ ১০:২৬:৫৪

ডি মারিয়াকে নিয়ে শঙ্কা কাতার বিশ্বকাপে

অনলাইন ডেস্কঃ আপন গতিতে সহজাত দ্যুতি ছড়িয়ে ছুটে চলেন আনহেল ডি মারিয়া। পিএসজির হয়ে গোলের মধ্যেই ছিলেন, আর্জেন্টিনার হয়েও মাঠে নামলেই গোলের দেখা পান, সাসুলোর বিপক্ষে সিরি’আ অভিষেকও দুর্দান্ত হয়েছে ডি মারিয়ার। গোল করতে আর্জেন্টাইন এই তারকা সময় নেন ২৫ মিনিট। এরপর দুসান ভ্লাহোভিচের গোলেও বড় অবদান রেখেছেন তিনি। তবে এরপরই আসে সেই চোট। অ্যাডাক্টরের চোট নিয়ে কাতরাতে কাতরাতে মাঠের বাইরে যেতে হয় তাকে। 

ম্যাচ শেষে জুভেন্টাস কর্তৃপক্ষ জানিয়েছে চোটের ভয়াবহতা। কোচ ম্যাসিমিলানো অ্যালেগ্রি জানিয়েছেন, ‘আমি খুব বেশি চিন্তিত নই। আমরা দেখব ফলাফলটা কী দাঁড়ায়। দুর্ভাগ্যজনকভাবে এমন হয়েই থাকে ফুটবলে।’

এরপর অ্যালেগ্রি জানালেন, এমন চোট নাকি এক সপ্তাহ আগেও ছিল ডি মারিয়ার! নিজের ভুলও স্বীকার করে নিয়েছেন তিনি। বলেছেন, ‘তার অ্যাডাক্টরের চোটটা এক সপ্তাহ আগেও ছিল। আমরা যখন ৩-০ গোলে এগিয়ে ছিলাম, তখনই সম্ভবত তাকে তুলে নেওয়া উচিত ছিল আমার। কিন্তু সে সেখানে ম্যাচটা উপভোগ করছিল।’

জুভেন্টাস জানিয়ে দিয়েছে ১০ দিন পর পুনর্মূল্যায়ন করা হবে তার এই চোট। যার মানে দাঁড়াচ্ছে, সিরি’আতে অন্তত আগামী দুই ম্যাচের জন্য তাকে পাবে না জুভেন্টাস।

এখন প্রশ্ন উঠতে পারে বিশ্বকাপের বাকি আছে আরও তিন মাসেরও বেশি সময়, ডি মারিয়া তো এই সময়ে চোট কাটিয়ে উঠতেই পারেন! তা পারেন বটে, কিন্তু যা কোচ লিওনেল স্ক্যালোনিকে ভাবাতে পারে, সেটা হলো ডি মারিয়ার চোটপ্রবণতা। পায়ের পেশিতে চোট নিয়ে ক্যারিয়ারের একটা বড় সময় ভুগেছেন তিনি। সেই চোটের সমস্যাই আবারও ফিরে আসছে ডি মারিয়ার কাছে। বিশ্বকাপেও এমন কিছুর শঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।
 


প্রজন্মনিউজ২৪/ফিরোজ

এ সম্পর্কিত খবর

তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

অতিরিক্ত লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে পড়েছে কৃষকের জনজীবন

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ