অবন্তী সিঁথির নতুন গান `পাগলাটে মন'

প্রকাশিত: ১৯ মে, ২০২২ ০১:৪০:৩০

অবন্তী সিঁথির নতুন গান `পাগলাটে মন'

বিনোদন ডেস্কঃ সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অবন্তী সিঁথি। সুরের দ্যোতনা দিয়ে অল্প সময়েই হাজার হাজার শ্রোতার মন জয় করে নিয়েছেন এই সঙ্গীত শিল্পী। সম্প্রতি তার `পাগলাটে মন' শিরোনামের নতুন গান মুক্তি পেয়েছে। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউবে চ্যানেলে গানটি গত ৭ মে প্রকাশ করা হয়। গীতিকার বিপুল তালুকদারের কাব্যমালায় সুর দিয়েছেন মোহন রায়। আর গানটিতে সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ।

গীতিকার বিপুল তালুকদার বলেন, `প্রিয়জনের জন্য ব্যাকুল হয়ে থাকা হৃদয় যখন তাকে কাছে পায় না, তখন উতলা মনে যে আকুলতা তৈরি হয়, সেই গল্প নিয়েই এই গান। সুরেও সেই আবেদন স্পষ্ট। অবন্তী সিঁথি গেয়েছেনও দরদ দিয়ে। আশা করছি, গানটি সবার ভালো লাগবে।'  

গায়িকা অবন্তী সিঁথি বলেন, `প্রিয়জনকে কাছে পাওয়ার আকাঙ্ক্ষা, কাছে পাওয়ার পর পাগলামির কথা আছে এই গানে। সব মিলিয়ে খুব দারুণ একটা গান হয়েছে এটি। আমার গান যারা পছন্দ করেন তাদের ভালো লাগবে বলে বিশ্বাস করি। প্রকাশের পর অনেকেই গানটির প্রশংসা করছেন।

গানের রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান ২০১২-এ নবম হয়েছিলেন অবন্তী। ২০১৮ সালে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা থেকে জনপ্রিয়তা পান তিনি। বাংলাদেশের স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়া `রূপকথার জগতে' গানের মধ্যদিয়ে শ্রোতামহলে নিজের শক্ত অবস্থান তৈরি করে নেন অবন্তী সিঁথি। বর্তমানে নিয়মিতই মৌলিক গান উপহার দিয়ে যাচ্ছেন শ্রোতাদের। সেই ধারাবাহিকতায় প্রকাশিত হয়েছে `পাগলাটে মন' নামের নতুন গানটি।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

এ সম্পর্কিত খবর

প্রচণ্ড গরমে দিনের পরিবর্তে রাতে কাজ করবে ফ্যাক্টরির শ্রমিকরা

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪

কাশ্মীর উপত্যকায় উত্তেজনা, সেনা অভিযানে একজন নিহত

চুয়াডাঙ্গায় আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ