সাকিব-অপু সম্পর্কে বোমা ফাটালেন বুবলি

প্রকাশিত: ১১ এপ্রিল, ২০১৭ ০৬:২৭:৪৮

সাকিব-অপু সম্পর্কে বোমা ফাটালেন বুবলি

ব্যাপারটি কি ইমোশন নাকি প্রফেশনাল? কোনটা? হুম, একটু ভেবে বললে ভালো (যদি সময় হয় কারণ সবাই এখন ব্যস্ত থাকেন)। জানি, আপনারা এখন অনেকেই অনেক কিছু ভাবছেন। আমাদের দেশে মাঝেমাঝে কিছু কিছু ইস্যু সবার সামনে এসে দাঁড়ায় যখন অধিকাংশ (সবাই না) মানুষ হুমড়ি খেয়ে একতরফা জাজমেন্ট করতে শুরু করে।

আর এদের মধ্যে যারা একটু ভিন্নভাবে ভাবতে চায় তাদের যে কত কথা শুনতে হয় তা না হয় নাই বললাম। একদম রিসেন্ট নিয়ে যদি কথা হয় তাহলে আমার মন্তব্য না করাটাই শ্রেয়। কারণ এটি সম্পুর্ণ যার যার ব্যক্তিগত ব্যাপার, আর আমি স্বভাবতই নিজের মতো থাকতে পছন্দ করি কিন্ত যখন সেখানে আমার কিছু ইস্যু মানুষ নিয়ে আসে তখন তো সেখানে স্বাভাবিকভাবে অনেকেই জানতে চাইছে এবং অনেক ফোন কলস পাচ্ছি এসব নিয়ে যে আমি কিভাবে দেখছি এসব! বাই দ্য ওয়ে,

আমি প্রথমেই একটা জিনিস জানতে চাই গতকাল কেন অপু বিশ্বাস এতো দিনের আড়াল ভেঙে সরাসরি চ্যানেলে গিয়ে এসব কথা বললেন? কই এতদিন তো যাননি, কারও সামনে আসতে চাননি.. কেন? কই সাংবাদিক ভাইরা তো এত চেষ্টা করেও সামনে আনতে পারলেন না,

মুখ খোলাতে পারলেন না, বরং আপনারা নাকি যখন জিজ্ঞেস করেছেন তখন নাকি নানান কথা বলেছে। তার ভাষ্য মতে, ২০০৮ সাল থেকে সে বিবাহিত তাহলে এতোদিন কেন মর্যাদা চায়নি? শাকিব নাহয় লুকিয়েছে, সে লুকায়নি? কেন ক্যারিয়ার এর জন্য ? একজন ওয়াইফের কাছে ক্যারিয়ার এতই বড়?

ক্যারিয়ার নিয়ে ভাবা ঠিক আছে বাট নিজের মর্যাদা আদায় এর আগে কি ক্যারিয়ার? অপু বিশ্বাস আরও বলেছেন তার সঙ্গে শাকিবের গত এক বছরের মতো কথা হয়না, এটা কি কোনও সম্পর্কের জন্য স্বাভাবিক? তখনও তো স্বীকৃতি চাইতে সবার সামনে আসলো না। কেন? সে আরও বললো তার ডেলিভারি হয়েছে গত বছর সেপ্টেম্বরে, তাহলে তখন আসলো না স্বীকৃতির জন্য। কেন? শাকিব নাহয় লুকিয়েছে, সে লুকায়নি?

একজন মায়ের কাছে কি সন্তানের থেকে ক্যারিয়ার বড়? কই গত পরশুদিন পর্যন্ত তো সে বাচ্চাটির স্বীকৃতি চাইলোনা! এবার আসি কেন এলেন সামনে... গতকাল যখন একটি পত্রিকায় নিউজ হল ‘রংবাজ’ ছবি নিয়ে, তখন তার নাকি মাথা খারাপ হয়ে গেল আমার নাম দেখে।

সে চায় না শাকিব-বুবলী একসাথে কাজ করুক, সে শাকিবকে লোক মারফতে জানালো (যেহেতু সেই বলেছে শাকিব আর তার নাকি কথা হয়না এক বছরের মতো) তাকে নিয়ে একটি ছবির নিউজ করাতে নাহয় আমাকে নিয়ে ছবির নিউজ অফ করাতে, না হলে এটার শেষ দেখে ছাড়বে সে।

আজকে এখানে বুবলী না থেকে অন্য কেউ থাকতে পারতো যার সাথে শাকিবের জুটি গড়ে উঠেছে, অপু বিশ্বাস যেটা আগের অনেক নায়িকাদের ক্ষেত্রে করতে দেয়নি যা শাকিব নিজেই বলেছে... কেন রাজ্জাক স্যার-শাবানা ম্যাডাম, রাজ্জাক স্যার-ববিতা ম্যাডাম, রাজ্জাক স্যার-কবরী ম্যাডাম জুটি ছিলেন না? রিয়াজ ভাই-শাবনুর আপু, রিয়াজ ভাই-পূর্ণিমা আপু জুটি ছিলেন না?

এমন তো অনেক উদাহরণ আছে, কিন্তু অপু বিশ্বাস তার বাইরে কোন জুটি ইস্ট্যাবলিশড হোক এমনটি চায়নি বলেই কি তার মর্যাদা এতোদিন চাইলোনা আর সন্তানের স্বীকৃতি এতোদিন চাইলো না। তাহলে কী! সে এক্সারসাইজ করে নাকি ফিট হয়ে এসে আবার শাকিবের সাথে মুভি করতো। তাহলে তার মর্যাদা আদায়ের কথা নাহয় বাদ দিলাম, তার বাচ্চাটির স্বীকৃতি কোথায় যেতো?

এরকম চাপাই থাকতো! আজকে এই মুভি করা নিয়েই তো এতো কিছু, তাকে নিয়ে মুভি ডিক্লারেশন আসলে কি সে বাচ্চার স্বীকৃতি চাইতো? লুকিয়ে রাখতো না? ধরলাম শাকিব না করেছে বলতে কিন্ত মা হয়ে সে কি করলো?
এখন মুভি নিয়ে প্রবলেম হলো বলে সবার সামনে এসে সব বলছে? সে সব জায়গায় বেশ কিছুদিন ধরে বলে আসছে তার ছবি করেছি আমি। তাই আমি হতে পেরেছি।

আরে বাবা, পৃথিবীর অনেক দেশেই তো অনেকের রিপ্লেসমেন্টে অনেকে মুভি করছে বলিউড সুপারস্টার থেকে শুরু করে ঢালিউড পর্যন্ত, এমন কি অপু বিশ্বাস নিজেও অন্য অনেকের রিপ্লেসমেন্টে ছবি করেছে।
তাহলে এখানে এসব অযৌক্তিক কথা বলার কী মানে?

একজন মানুষকে তারকা বানায় তার দর্শকরা, তার ভক্তরা। যার জন্য আমি আমার দর্শক এবং আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ এতো অল্প সময়ে আমাকে এতো ভালোবাসা দেবার জন্য। আর আজকে আমি বসগিরি দিয়ে এন্ট্রি না করলে প্রিয়া রে’ ছবি দিয়ে আসতাম কারণ সব প্রস্তুতি সেভাবেই নেয়া হয়েছিল।

যেটা ওই ছবির পরিচালক ও প্রযোজক থেকে শুরু করে অনেকেই জানেন। ‘প্রিয়া রে’ তো অন্য কারো মুভি ছিল না, তখন সে কি বলতো? যাই হোক, যে কেউ ভিউয়ার হিসেবে যে কোন মন্তব্য করতে পারেন সহজে কিন্তু একমাত্র তাঁরাই ভালো বলতে পারেন সবকিছু যখন যারা যেসব সিচ্যুয়েশনের মধ্য দিয়ে যান।

আর আমাকে নিয়ে কেউ যখন সারাক্ষণ কথা বলে তখন ‘আই হ্যাভ রাইট টু ক্লিয়ার সামথিং অ্যান্ড আই জাস্ট ট্রাইড টু ডু দ্যাট’। আর হ্যাঁ, সহশিল্পীদের সবার সাথে সবার ভালো আন্ডাস্ট্যান্ডিং থাকে যেটা আমার সাথে শাকিবের আছে এবং থাকবে। তাকে অনেক শ্রদ্ধা করি যেটা একদিনে তৈরি হয় না যে একদিনে কমে যাবে। বিকজ, শাকিব খান ইজ আওয়ার প্রাইড অ্যান্ড অলওয়েজ ইউল বি।

প্রজন্মনিউজ২৪/কেএমএল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ