'আমাদের চ্যাম্পিয়ন করার জন্য লুচোকে ধন্যবাদ'

প্রকাশিত: ১৬ মে, ২০২২ ১১:৪৯:৫০

'আমাদের চ্যাম্পিয়ন করার জন্য লুচোকে ধন্যবাদ'

রবিবার সেভিলার বিপক্ষে ১-১ গোলে ড্র করার পর স্ট্রাইকার ক্লাবের ঘরোয়া সমর্থকদের বিদায় জানানোর পরে লুইস সুয়ারেজ বলেছিলেন যে তিনি সবসময় অ্যাটলেটিকো মাদ্রিদকে তার হৃদয়ে রাখবেন।

ফলাফলের অর্থ হল সেভিয়া অবশেষে লা লিগার শীর্ষ চারে তাদের স্থান নিশ্চিত করেছে কারণ ইউসেফ এন-নেসিরির ওয়ান্ডা মেট্রোপোলিয়ানোতে দেরিতে সমতা এনে চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন করেছে।

 "আগের মৌসুমে নিজেকে উপভোগ করতে না পেরে আমি সবসময় এই ক্লাবের স্নেহ আমার সাথে বহন করব। আমি আমার হৃদয়ে অ্যাটলেটিকোকে নিয়ে যাব।" লুইস সুয়ারেজ
   

মাদ্রিদের ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে ক্লাব অ্যাটলেটিকো ডি মাদ্রিদ এবং সেভিলা এফসি-এর মধ্যে স্প্যানিশ লিগ ফুটবল ম্যাচ চলাকালীন "আমাদের চ্যাম্পিয়ন করার জন্য আপনাকে ধন্যবাদ লুচো (লুইস সুয়ারেজ)" লেখা একটি ব্যানার উন্মোচন করেছে ভক্তরা।"আমাদের চ্যাম্পিয়ন করার জন্য লুচোকে ধন্যবাদ""

এই গ্রীষ্মে তার দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হলে ৩৫ বছর বয়সী অ্যাটলেটিকো ছাড়তে চলেছেন।

২০২০ সালে নগদ-সঙ্কুচিত বার্সেলোনা দ্বারা বাধ্য হওয়ার পরে, সুয়ারেজ গত মৌসুমে অ্যাটলেটিকোর স্মারক লা লিগা শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে প্রতিশোধ গ্রহণ করেছিলেন, যখন তিনি ৩২টি লীগ উপস্থিতিতে ২১ গোল করেছিলেন এবং দলের শীর্ষ স্কোরার হিসাবে শেষ করেছিলেন।

উরুগুয়ের এই শব্দটি কার্যকর কিন্তু কম জোর দিয়েছে, ৪৮টি উপস্থিতিতে ১৪ গোল করেছে এবং গত বছরের উচ্চ মানের থেকে তার নিজের ড্রপ অ্যাটলেটিকোর অস্বস্তির লক্ষণ ছিল।

অ্যাটলেটিকো কোচ দিয়েগো সিমিওনে জোয়াও ফেলিক্সকে ক্রমবর্ধমান পছন্দের সাথে সুয়ারেজ বছরের শুরু থেকে প্রায়শই বেঞ্চে শুরু করেছেন।

সুয়ারেজ পরে বলেন, আমি অ্যাটলেটিকো সমর্থকদের প্রত্যেককে ধন্যবাদ জানাই।"আমি আসার পর থেকে তারা আমাকে যে ভালবাসা দিয়েছে তা আশ্চর্যজনক ছিল এবং আমি এটি ভুলব না। আমি এটি পিচে ফিরিয়ে দেওয়ার চেষ্টা করেছি, আমি নিজেকে ২০০ শতাংশ দিয়েছি এমন একটি ক্লাবকে যা আমার জন্য তার দরজা খুলে দিয়েছে।

প্রজম্মনিউজ২৪/ফারহান আহমেদ

 

 

এ সম্পর্কিত খবর

তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর

হাবিপ্রবি সংশ্লিষ্ট এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

অতিরিক্ত লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে পড়েছে কৃষকের জনজীবন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ